যশোরে ছাদ থেকে পড়ে আ’লীগ নেতার মৃত্যু, শোক প্রকাশ

Img

যশোর সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক শিক্ষা বিষয়ক সম্পাদক আবদুল লতিফ মাস্টার মারা গেছেন। (ইন্নালিল্লাহি ওয়া নিন্নালিলাহি রাজেউন)।

তিনি আজ রোববার সকালে বাড়ির ছাদ থেকে পড়ে গুরুতর আহত হন। আহত অবস্থায় তাকে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নিয়ে আসার পথে মারা যান।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৫ বছর। তিনি সদর উপজেলার বসুন্দিয়া ইউনিয়নের গাইদগাছি গ্রামের বাসিন্দা। তিনি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ছিলেন।

জানা গেছে, সকালে বাড়ির ছাদে গাছ পরিস্কার করছিল। এসময় অসাবধানবশত ছাদ থেকে তিনি পড়ে যান। এতে করে গুরুতর আহত হন। সাথে সাথে তাকে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। হাসপাতালে নিয়ে যাওয়ার পর জরুরী বিভাগের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে আওয়ামী লীগের প্রবীণ এই নেতার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহিত কুমার নাথ, সাধারণ সম্পাদক শাহারুল ইসলাম, জেলা শ্রমিক লীগের ভারপ্রাপ্ত সভাপতি মুজিবুল হক, সাধারণ সম্পাদক নাসির উদ্দিন, ক্রীড়া সম্পাদক ও টিএন্ডটি’র বিভাগীয় কমিটির সাধারণ সম্পাদক আবুল কাসেম, সদর উপজেলা শ্রমিক লীগের সভাপতি আব্দুর রশিদ, সাধারণ সম্পাদক আবুল কাশেম, সাংগঠনিক সম্পাদক আনিচুর রহমান বিপুল, কোষাধ্যক্ষ আব্দুর রব মিঠু প্রমুখ।

প্রতিক্রিয়া (২৫) মন্তব্য (০) শেয়ার (৮)