যমুনায় অজ্ঞাত যুবলীগের গেঞ্জি পরিহিত যুবকের লাশ উদ্ধার

Img

সিরাজগঞ্জে যমুনার মতি সাহেবের ঘাটে অজ্ঞাত এক যুবলীগের গ্যাঞ্জি পরিহিত যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (১২ই ডিসেম্বর) বিকেলে খুলনা মহানগর আওয়ামী যুবলীগের ৪৭ তম সম্মেলনের গেঞ্জি পরিহিত অজ্ঞাত ওই যুবকের লাশটি উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট শেখ ফজিতুলনেসা জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করেছেন পুলিশ।

জেলার সদর থানার (ওসি তদন্ত) রফিকুল ইসলাম জানান, স্থানীয়ের সংবাদের ভিত্তিতে আমরা লাশটি যমুনা মতি সাহেবের ঘাট থেকে উদ্ধার করে পরিচয় নিশ্চিত করতে, হাতের ফিঙ্গার প্রিন্ট সংগ্রহ করে, মামলাটি পিবিআই-তে হস্তান্তর করা হয়েছে।

 তিনি আরো জানান, লাশটির শরীরে কোন আঘাতের চিহ্ন নেই।

পূর্ববর্তী সংবাদ

জাতির শ্রেষ্ঠ সন্তানদের স্মরণে ফেনীতে শোক র‌্যালি

ফেনীতে নানা আয়োজনে জাতির শ্রেষ্ঠ সন্তানদের স্মরণ করা হয়েছে। শহীদ বুদ্বিজীবী দিবস উপলক্ষে শনিবার (১৪ ডিসেম্বর) সকাল সাড়ে ৯টায় একটি শোক র‌্যালির মাধ্যমে দিবসটির কর্মসূচি শুরু করা হয়।

শহরের ট্রাংক রোডের শহীদ মিনারের সামনে থেকে  র‌্যালি সহকারে  ফেনী সরকারি কলেজ বধ্যভূমিতে গিয়ে শহীদ বুদ্ধিজীবীদের স্মৃতির প্রতি শ্রদ্ধা জানায় বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ। জেলা প্রশাসক মোঃ ওয়াহিদুজ্জামানের নেতৃত্বে ফেনী জেলা প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তারা পুষ্পস্তবক অর্পণ করেন।

এ সময় সিভিল সার্জন ডাঃ নিয়াতুজ্জামান, স্থানীয় সরকার বিভাগের উপ পরিচালক পিকেএম এনামুল করিম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোছাঃ সুমনী আক্তার, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) সুজন চৌধুরী, অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট গোলাম জাকারিয়া, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা নাসরীন সুলতানা প্রমুখ উপস্থিত ছিলেন।

এরপর ভারপ্রাপ্ত পুলিশ সুপার কাজী মনিরুজ্জামানের নেতৃত্বে ফেনী জেলা পুলিশ প্রশাসনের পক্ষ থেকে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করা হয়। এতে অংশ নেন অতিরিক্ত পুলিশ সুপার আতোয়ার রহমান, ফেনী মডেল থানার ওসি মোঃ আলমগীর হোসেনসহ পুলিশ প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তারা।

এছাড়া জেলার ৬ উপজেলায়ও নানা কর্মসূচির মাধ্যমে দিবসটি যথাযোগ্যভাবে পালন করা হয়।

প্রতিক্রিয়া মন্তব্য শেয়ার