ময়মনসিংহে স্বাস্থ্যবিধি মেনে মসজিদে ঈদের জামাতের সিদ্ধান্ত

Img

ময়মনসিংহে স্বাস্থ্যবিধি মেনে প্রত্যেক মসজিদে পবিত্র ঈদুল আযহার জামাতের সিদ্ধান্ত নিয়েছে জেলা প্রশাসন।

জেলা প্রশাসক মিজানুর রহমান বলেন, করোনা প্রতিরোধে সবাইকে সতর্ক থেকে ঈদের নামাজ আদায় করতে হবে। নামাজে দাঁড়ানোর সময় এক কাতার ফাঁকা রেখে শারীরিক দূরুত্ব বজায় রাখার জন্য নির্দেশনা দেয়া হয়েছে। তিনি আশা করেন সবাই তা মেনে নামাজ আদায় করবেন। তিনি আরও বলেন, পবিত্র ঈদুল আযহার প্রধান জামাত আঞ্জুমান ঈদগাহ মসজিদে সকাল ৮টা ও ৮: ৪৫ এবং সাড়ে ৯ টায়, আকুয়া মার্কাজ মসজিদে সকাল ৭ টা ও ৮ টায়। বড় মসজিদে সকাল ৮টা ও সাড়ে ৮ টায় অনুষ্ঠিত হবে।

এছাড়াও সাধারণ মানুষকে সচেতন করার জন্য ঈদের দিন মাঠে প্রশাসনের লোকজন কাজ করবে। সবাইকে মাস্ক পরে জায়নামাজ নিয়ে মসজিদে আসার জন্যও আহবান জানিয়েছেন জেলা প্রশাসক মিজানুর রহমান।

পূর্ববর্তী সংবাদ

ফরিদপুর অর্থ পাচার মামলায় আ’লীগের দুই নেতা গ্রেফতার

দুই হাজার কোটি টাকা অর্থ পাচার মামলায় ফরিদপুর শহর আওয়ামী লীগের সভাপতি নাজমুল হাসান খন্দকার লেভী ও জেলা শ্রমিক লীগের অর্থ সম্পাদক বিল্লাল হোসেনকে গ্রেফতার করেছে আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।

শুক্রবার দুপুরে তাদেরকে গ্রেফতার করা হয়।

এর আগে গত ৭ জুন আটক করা হয়েছিল শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন বরকত ও তার ভাই ইমতিয়াজ হাসান রুবেলকে। বরকত ও রুবেলকে আটকের পর তাদের বিরুদ্ধে দুই হাজার কোটি টাকা অর্থ পাচারের অভিযোগে সিআইডি কাফরুল থানায় একটি মামলা দায়ের করে। সেই মামলায় স্বীকারোক্তিতে নাজমুল হাসান লেভী ও বিল্লাল হোসেন সম্পৃক্ত রয়েছে বলে জানা গেছে।

ফরিদপুরের পুলিশ সুপার মো. আলিমুজ্জামান বিপিএম জানান, অর্থ পাচার মামলার মূল আসামী বরকত-রুবেলের জবানবন্দিতে যাদের নাম এসেছে তাদের আটক করা হচ্ছে। এরই অংশ হিসাবে দুপুরে নাজমুল হাসান লেভী ও বিল্লাল হোসেনকে তাদের বাড়ি থেকে আটক করা হয়। আটকের পর তাদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

প্রতিক্রিয়া (১৪) মন্তব্য (০) শেয়ার (৭)