ময়মনসিংহে মিল শ্রমিকের ঝুলন্ত লাশ উদ্ধার

Img

ময়মনসিংহের ভালুকায় ফ্যাক্টরীর পাঁচতলার একটি কক্ষে প্লাস্টিকের দঁড়ি দিয়ে ফ্যানের সাথে ঝুঁলে কামরুল ইসলাম (২১) নামে এক মিল শ্রমিক আত্মহত্যা করেছেন। সোমবার (৬ জুলাই) রাতে উপজেলার ভরাডোবা গ্রামের বাকসাতরা এলাকায় অবস্থিত তাফরিদ কটন ফ্যাক্টরীতে ঘটনাটি ঘটেছে।

মঙ্গলবার সকালে ডিউটি শেষে রুমে যেতে চাইলে তারা দেখেন রুমের ভিতর থেকে সিটকিনি লাগানো। ডাকাডাকি করা হলেও ভেতর থেকে কোন সারা শব্দ পাওয়া যায়নি। পরে থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ঘরের ভেতর ফ্যানের সাথে প্লাষ্টিকের দঁড়ি দিয়ে গলায় ফাঁস লাগানো অবস্থায় লাশটি উদ্ধার করে মর্গে প্রেরণ করে। নিহত কামরুল ইসলাম পাশের ত্রিশাল উপজেলার রাঁধাকানাই গ্রামের মৃত আক্কাস আলীর ছেলে।

ভালুকা মডেল থানার ওসি মাইনউদ্দিন জানান, মিল শ্রমিকের লাশটি উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে। তদন্ত শেষে বিস্তারিত বলা যাবে।

পূর্ববর্তী সংবাদ

পাইকগাছায় করোনা ও আম্ফানে ক্ষতিগ্রস্থদের প্রধানমন্ত্রী প্রদত্ত চাল বিতরণ

পাইকগাছার দেলুটি ইউনিয়ানে মঙ্গলবার দুপুরে ইউনিয়ন পরিষদে করোনাভাইরাস এবং ঘূর্ণিঝড় আম্ফানের আঘাতে ক্ষতিগ্রস্থ মানুষের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার- (ত্রাণ সামগ্রী) ১০ কেজি হারে চাউল বিতরণ করা হয়েছে। 

ইউপি চেয়ারম্যান রিপন কুমার মন্ডল ক্ষতিগ্রস্ত মানুষের মাঝে এ চাউল বিতারণ করেন। 

এ সময় উপস্থিত ছিলেন ট্যাগ অফিসার মোঃ আমিনুল ইসলাম, ইউ,পি সদস্য রবীন্দ্রনাথ মন্ডল, রনধীর মন্ডল, সুকুমার কবিরাজ, সুপদ রায়, বিশ্বজিত রায়, চম্পক বিশ্বাস, আশিষ হালদার, কিংশুক রায়, নিরাপদ দফাদার, চঞ্চলা রানী মন্ডল, ডালিম রায়, ইউপি সচিব নিরাপদ মল্লিকসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষ।

প্রতিক্রিয়া মন্তব্য শেয়ার