মৌলভীবাজারের নিজ গ্রামে চির নিদ্রায় শায়িত হলেন ভিপি মিজানের মাতা

Img
মৌলভীবাজারের নিজ গ্রামে চির নিদ্রায় শায়িত হলেন ভিপি মিজানের মাতা।

মৌলভীবাজারে বারজাকোনায় নিজ গ্রামে ৭ নভেম্বর বুধবার দুপুর ২.৩০ ঘটিকায় হাজার হাজার মানুষের উপস্হিতিতে সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা বিএনপি'র সাধারণ সম্পাদক ভিপি মিজানুর রহমান মিজানের মাতা মরহুমা মায়া বেগমের (৭৮) জানাযার নামাজ শেষে পারিবারিক কবরস্হানে দাফন সম্পন্ন হয়েছে।

ভিপি মিজানের মাতার মৃত্যুতে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগির এক শোক বার্তায় গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেছেন।

এছাড়াও জেলা বিএনপি সভাপতি ও সাবেক এমপি এম নাসের রহমান, জাতীয় নির্বাহী কমিটির সদস্য হাজী মুজিব গভীর শোক প্রকাশ করেছেন।

এসময় মরহুমার জানাযার নামাজে শরিক হন কোলাউড়ার আসনের সাবেক এমপি এম এম শাহিন, জেলা আওয়ামীলীগের সভাপতি নেছার আহমেদ ও সাধারণ সম্পাদক সৈয়দ মিছবাউর রহমান। মৌলভীবাজারের বর্তমান পৌর মেয়র ফজলুর রহমান ও সাবেক পৌর মেয়র ফয়জুল করিম ময়ুন।

জেলা বিএনপি'র সিনিয়র সহ-সভাপতি মৌলভী আব্দুল ওয়ালী সিদ্দিকী, বিএনপি নেতা এডভোকেট মুজিবুর রহমান মুজিব, নাজিরাবাদ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন মাতুক, চাঁদনিঘাট ইউনিয়নের সাবেক চেয়ারম্যান বাদশা মিয়া, জেলা বিএনপি সহ-সভাপতি আব্দুল মুকিদ, সহ-সভাপতি আশিক মোশারফ সাংগঠনিক সম্পাদক বকশি মিছবাউর রহমান মিছবা, জেলা যুবদলের সাধারণ সম্পাদক মুহিত আহমেদ, জেলা ছাত্রদল সভাপতি রুবেল আহমেদ সহ সকল অঙ্গসংগঠনের বর্তমান ও সাবেক নেতৃবৃন্দ সহ শ্রীমঙ্গল উপজেলা বিএনপি'র সভাপতি নুরুল আলম সিদ্দিকী, সাবেক সাধারন সম্পাদক ইয়াকুব আলী, কমলগঞ্জ উপজেলা বিএনপি'র সভাপতি দুরুদ আহমদসহ অন্যান্য সকল উপজেলার বিএনপি আওয়ামীলীগ, জাতীয় পার্টি, জামাতে ইসলামীসহ সকল রাজনৈতিক দলের নেতৃবৃন্দ উপস্হিত ছিলেন।

সকলেই মরহুমার রুহের মাগফেরাত কামনা করেন ও শোকাহত পরিবারের প্রতি সহমর্মিতা প্রকাশ করেন। এছাড়াও স্হানীয় এলাকার লোকজন সহ সাধারণ মুসল্লিগণের উপস্হিতিতে জানাযার নামাজ সম্পন্ন হয়।

জানাজার নামাজের পূর্বে ভিপি মিজান সবার উদ্দেশ্যে কান্না জড়িত কন্ঠে তিনি বলেন, "আজ আপনারা যারা এখানে কষ্ট করে এসে জানাযায় শরিক হয়েছেন সবার প্রতি আমি কৃতজ্ঞতা জানাই। তিনি সবার কাছে তার মায়ের জন্য মহান আল্লাহর নিকট দোয়া করার অনুরোধ করেন"।

উল্লেখ্য যে, ভিপি মিজানের মাতা (৭৮) ব্রেইন ষ্ট্রোকে আত্রুান্ত হয়ে সিলেটে দীর্ঘদিন চিকিৎসাধীন ছিলেন। ডাক্তারের পরামর্শে বাড়ীতে আনলে অসুস্হ অবস্হায় ৭ নভেম্বর বুধবার ভোর ৪.৩০ ঘটিকায় নিজ বাড়ীতে ইন্তেকাল করেন।

প্রতিক্রিয়া মন্তব্য শেয়ার