মোবাইল ফোনে প্রেম, ডেকে নিয়ে দুই বন্ধু মিলে ধর্ষণ

Img
প্রতীকী ছবি

নাটোরের গুরুদাসপুরে এক মাদরাসাছাত্রীর সাথে মোবাইল ফোনে প্রেম শুরু। এরপর বিয়ের প্রলোভন দেখিয়ে দশ দিন কৌশলে নানার বাসায় আটকে রাখে প্রেমিক রাসেল (২৫)। এ সুযোগে রাসেল ও তার বন্ধু অন্তু বিশ্বাস (২২) ওই ছাত্রীকে ধর্ষণ করে বলে অভিযোগ। 

বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার পৌর সদরের খামারনাচকৈড় খোয়ারপাড়া এলাকা থেকে ওই ছাত্রীসহ অভিযুক্তদের আটক করা হয়।

স্থানীয় সূত্রে যানা যায়, ঘটনার ৮ দিনের মাথায় বন্ধু অন্তুকে ডেকে নিয়ে ওই মেয়েকে ধর্ষণ করায়। সর্বশেষ বৃহস্পতিবার সন্ধ্যার দিকে উপজেলার পৌর সদরের খামারনাচকৈড় খোয়ারপাড়া এলাকায় প্রেমিক রাসেল ওই ছাত্রীকে ভ্যানে তুলে বাড়িতে পাঠানোর চেষ্টা করলে মেয়েটি চিৎকার করতে থাকে। চিৎকার শুনে প্রতিবেশীরা মেয়েটির প্রেমিক রাসেলকে গণধোলাই দিয়ে ওভয়কেই গুরুদাসপুর থানা পুলিশের কাছে সোপর্দ করে।

গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাহারুল ইসলাম জানান, খবর পাওয়া মাত্রই ঘটনাস্থল থেকে প্রেমিক-প্রেমিকাকে আটক করা হয়। দুই বন্ধু রাসেল এবং অন্তু বিশ্বাসকে জিজ্ঞাসাবাদের পর ঘটনার সত্যতা পাওয়া যায়। আজ শনিবার দুই বন্ধুকে ধর্ষণ মামলায় নাটোর জেলখানায় প্রেরণ করা হয়েছে।

পূর্ববর্তী সংবাদ

১৬ ডিসেম্বর বন্ধ থাকবে যেসব সড়ক

১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস উপলক্ষে জাতীয় প্যারেড স্কয়ার সংলগ্ন ও স্মৃতিসৌধ যাওয়ার সড়কে যানবাহন চলাচল নিয়ন্ত্রণ করা হবে।
এ উপলক্ষে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) কিছু নির্দেশনা দিয়েছে। এতে বলা হয়েছে জাতীয় প্যারেড স্কয়ারে সম্মিলিত সামরিক বাহিনীর কুচকাওয়াজ অনুষ্ঠিত হবে। অনুষ্ঠান চলাকালে প্যারেড স্কয়ার সংলগ্ন এলাকায় সুষ্ঠুভাবে যানবাহন চলাচল নিয়ন্ত্রণ করা হবে। 

অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিদের স্টিকারযুক্ত যানবাহন ছাড়া অন্যান্য সব যানবাহনকে সকাল সাড়ে ৫টা থেকে দুপুর ১টা পর্যন্ত রাজধানীর কয়েকটি সড়ক পরিহার করে বিকল্প সড়কে চলাচলের জন্য পরামর্শ দিয়েছে (ডিএমপি)।

সড়কগুলো হচ্ছে-
খেজুর বাগান ক্রসিং থেকে উড়োজাহাজ ক্রসিং-রোকেয়া সরণি হয়ে মিরপুর-১০ নম্বর গোলচত্বর পর্যন্ত। শ্যামলী শিশু মেলা ক্রসিং থেকে আগারগাঁও লাইট ক্রসিং হয়ে রোকেয়া সরণি পর্যন্ত। প্রধানমন্ত্রীর কার্যালয়ের সামনে নতুন সড়ক দিয়ে আগারগাঁও লিংক রোড পর্যন্ত। বিজয় সরণি ক্রসিং-উড়োজাহাজ ক্রসিং, ক্রিসেন্ট লেক হয়ে গণভবন ক্রসিং পর্যন্ত। প্রতিরক্ষা মন্ত্রণালয় গ্যাপ হতে পরিকল্পনা কমিশন হয়ে বিআইসিসি ক্রসিং পর্যন্ত।

স্মৃতিসৌধ যাওয়ার সড়কে ৬ ঘণ্টা যানবাহন চলবে না।

ডিএমপি জানায়, আগামী ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবসে জাতীয় স্মৃতিসৌধে পুষ্পাঞ্জলি অর্পণ উপলক্ষে ঢাকার আমিন বাজার হয়ে সাভার স্মৃতিসৌধ পর্যন্ত সড়কে ভোর সাড়ে ৪টা থেকে ভিভিআইপি, ভিআইপি ও আমন্ত্রিত অতিথিগণ সাভার স্মৃতিসৌধে গমনাগমন করবেন।

এ উপলক্ষে ওইদিন রাত ৩টা থেকে থেকে সকাল সাড়ে ৯টা পর্যন্ত বাস, মিনিবাস, ট্রাক, লরিসহ বড় গাড়িসমূহকে গাবতলী আমিন বাজার ব্রিজ-সাভার রোড পরিহার করে বিকল্প রাস্তা হিসেবে ঢাকা এয়ারপোর্ট রোড-আব্দুল্লাহপুর ক্রসিং-আশুলিয়া সড়ক হয়ে চলাচল করার জন্য অনুরোধ করা হয়েছে।

ডিএমপি আরো জানায়, অনুরূপভাবে আরিচা থেকে আমিন বাজার হয়ে ঢাকাগামী গাড়ির চালক/ব্যবহারকারীকে যানবাহনসমূহ নবীনগর বাজার হতে আশুলিয়া হয়ে ঢাকায় প্রবেশ করার জন্য অনুরোধ করা হলো। এছাড়া টাঙ্গাইল হতে আশুলিয়া হয়ে ঢাকাগামী যানবাহনসমূহ কালিয়াকৈর-গাজীপুর চৌরাস্তা-টঙ্গী হয়ে ঢাকায় প্রবেশের জন্য পরামর্শ দেয়া যাচ্ছে।

প্রতিক্রিয়া মন্তব্য শেয়ার