মেয়েদের সাথে সেলফি না তুলার কারণ জানালেন রিজওয়ান

Img

বর্তমান সময়ে প্রিয় তারকার সঙ্গে দেখা হওয়া মানেই কুশল বিনিময়ের পর একটি সেলফির আবদার। সেলফি না হলেও প্রিয় মানুষের পাশে দাঁড়িয়ে ছবি তোলার ইচ্ছা থাকে প্রায় সবারই। কিন্তু মোহাম্মদ রিজওয়ানের নারী ভক্তদের জন্য রয়েছে দুঃসংবাদ।

এর পেছনে রয়েছে রিজওয়ানের নিজস্ব একটি মহৎ কারণ। সম্প্রতি এক সাক্ষাৎকারে সেটি জানিয়েছেন তিনি। মূলত নারীদের মা-বোনের মতো সম্মান করেন বিধায় নিজেকে তাদের সঙ্গে ছবি তোলার যোগ্য মনে করেন না রিজওয়ান। এমন কথা বলার পরই প্রসংশায় ভাসছেন তিনি।

সম্প্রতি এক সাক্ষাৎারে নারী ভক্তের সাথে ছবি না তোলার কারণ সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন, নারীদের আমি সম্মান করি৷ আর বোন-মায়েরা যখন এসে বলে তখন নিজেকে তাদের সাথে ছবি তোলার যোগ্য মনে করিনা। কারণ তাদের সম্মান আরো অনেক উপরে।

তাকে জিজ্ঞেস করা হয়েছিল, নারীদের পাশে কেনো লাজুক মনে হয়? উত্তরে রিজওয়ান বলেছেন, আসলে বিষয়টা লাজুকতা বা অন্য কিছু নয়। কিছু জিনিস থাকে সবার ব্যক্তিগত। তেমনি সব খেলোয়াড়েরও কিছু ব্যক্তিগত কারণ থাকে।

এসময় সেই ব্যক্তিগত কারণটিও খোলাসা করে তিনি বলেন, আমার কাছে এসব নারীদের সম্মান ও মূল্য অনেক বেশি। আমি আশা করি এ কারণে মা-বোনরা যারা আমার ভক্ত, তারা মনঃক্ষুণ্ণ হবেন না।

প্রতিক্রিয়া মন্তব্য শেয়ার