মেসিকে দলে আনা অকল্পনীয় ছিল: পচেত্তিনো

Img

লিওনেল মেসির পিএসজিতে যোগ দেওয়ার সম্ভাবনা যে সত্যি হতে পারে, এমন বিশ্বাস নাকি কখনোই ছিল না দলটির কোচ পাওরিসিও পচেত্তিনোর

প্রিয় ক্লাব বার্সেলোনায় বেতন ৫০ শতাংশ কমিয়েও থাকতে চেয়েছিলেন মেসি। কিন্তু আর্থিক দুর্গতি ও লা লিগার ফেয়ার প্লের কারণে আর্জেন্টাইন তারকাকে ধরে রাখতে পারেনি কাতালান ক্লাবটি। বার্সেলোনা-মেসি চুক্তির প্রক্রিয়া ভেস্তে যাওয়ার পাঁচ দিনের মাথায় দুই বছরের চুক্তিতে পিএসজিতে যোগ দেন ছয়বারের বর্ষসেরা ফুটবলার।

ইউরোপ সেরার মঞ্চে মাঠে নামার আগে সোমবার উয়েফাকে দেওয়া সাক্ষাৎকারে নিজেদের লক্ষ্য এবং দলের নতুন খেলোয়াড়দের নিয়ে নিজের ভাবনা জানান পচেত্তিনো। সেখানে বড় একটা অংশ জুড়ে ছিল মেসি ও তার পিএসজিতে আসার প্রসঙ্গ। 

“কখনও ভাবিনি এটা সম্ভব হবে। আর যখন সুযোগটা এলো, সবকিছু দ্রুত ঘটে গেল। এত দ্রুত হলো যে বুঝে ওঠাই কঠিন। আমরা দুজনেই আর্জেন্টাইন, দুজনেই নিউওয়েলস (ওল্ড বয়েজ)-এর সমর্থক, দুজনেই এসেছি রোজারিও থেকে। দীর্ঘ দিন ধরে প্রতিপক্ষ হিসেবে মুখোমুখি হওয়ার সময়ও আমি তার প্রশংসা করেছি, তাই এখন তাকে অনুশীলনে আমাদের সঙ্গে পাওয়া সত্যিই দারুণ। আশা করি, ক্লাব যা চায় আমরা একসঙ্গে সেই সবকিছু অর্জন করতে পারব।”

- সূত্র: মার্কা
পূর্ববর্তী সংবাদ

নভেম্বরে বাংলাদেশ সফরে আসছে পাকিস্তান!

এই বছরের নভেম্বর-ডিসেম্বরে বাংলাদেশ সফরে আসছে পাকিস্তান

মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) এ তথ্য নিশ্চিত করেছে।

এক বিজ্ঞপ্তিতে বিসিবি জানায়, স্বাগতিক টাইগারদের বিপক্ষে দুটি টেস্ট ও তিনটি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে পাকিস্তান। টি-টোয়েন্টি বিশ্বকাপের পর সংযুক্ত আরব আমিরাত থেকে সরাসরি বাংলাদেশে আসবে পাকিস্তান। মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে সফরের তিনটি টি-টোয়েন্টি ম্যাচ অনুষ্ঠিত হবে।

ম্যাচগুলো হবে ১৯, ২০ ও ২২ নভেম্বর।

এরপর প্রথম টেস্ট  ম্যাচ অনুষ্ঠিত হবে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে। আগামী ২৬-৩০ নভেম্বর প্রথম টেস্ট অনুষ্ঠিত হবে। সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্ট খেলতে আবারও ঢাকায় ফিরবে দুই দল। মিরপুরে ৪-৮ ডিসেম্বর ম্যাচটি অনুষ্ঠিত হবে।

প্রতিক্রিয়া মন্তব্য শেয়ার