মৃত্যুর কবলে সৌদি আরব প্রবাসী রফিকুল ইসলাম রবিন

সাইদুল ইসলাম সুমন | বিশেষ প্রতিবেদক : এপ্রিল ৫, ২০১৮

চোখ ভরা স্বপ্ন বুক ভরা আশা নিয়ে সৌদি আরব আসেন রফিকুল ইসলাম রবিন। ২০১১ সালে ফেনী জেলার শাহীন একাডেমী স্কুল এন্ড কলেজ এর বিজ্ঞান বিভাগ বিভাগ থেকে এস. এস.সি পাশ করে, ইনিস্টিটিউট অফ হেলথ টেকনোলজি থেকে ডিপ্লোমা শেষ করেন এই মেধাবী ছাত্র।

পড়া লেখার পাশাপাশী ছাত্র জীবন থেকে নিজেকে নিয়োজিত রেখেছেন মানব সেবায়, রাত কিংবা দিন ঝড় কিংবা তুফান কোন কিছুই তাকে বাধা দিতে পারনি তাকে। এমন সময় দেখা যেত গভীর রাত ও ফেনী সদর হাসপাতালে অসহায় রোগীদের পাশে, ফেনী জেলার সহ বিভিন্ন উপজেলায় মানব কল্যানে নিজেকে নিয়োজিত রেখেছেন।

দীর্ঘ দিন ফেনী রেড ক্রিসেন্টের যুব প্রধানের দায়িত্ব ও সততা ও নিষ্ঠার সাথে পালন করে গেছেন। মা, ভাই বোন সকল কে ছেড়ে জীবিকার তাগিদে প্রাবসে আগমন করলে ও মাত্র ৬ মাস তার প্রবাস জীবন, কিন্তু হঠাৎ মর্মান্তিক ভাবে ছাদ থেকে পড়ে আহত হয়ে মৃত্যর সাথে পাঞ্জা লড়ছে এই তরুন।

নিবে গেল তার সকল আশা ভরসা ও স্বপ্ন। বেশ কিছু দিন সৌদি আরব চিকিৎসা করলে ও উন্নতি না পেলে তাকে দ্রুত গত বৃহস্পতিবার বাংলাদেশে পাঠানো হয়েছে, বর্তমানে ঢাকা ইবনেসিনা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আছেন। পরিবার ও বন্ধুরা তার জন্য দোয়া চেয়েছেন আল্লাহ যেন তাকে দ্রুত সুস্থতা দান করেন, আমিন।

তথ্য:

বিভাগ:

প্রকাশ: এপ্রিল ৫, ২০১৮

প্রতিবেদক: সাইদুল ইসলাম সুমন

পড়েছেন: 668 জন

মন্তব্য: 0 টি