মিঠুন পুত্রের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ

Img

জনপ্রিয় অভিনেতা মিঠুন চক্রবর্তীর ছেলে মহাক্ষয় চক্রবর্তী ওরফে মিমোর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ আনা হয়েছে। এই বিষয়ে ওশিয়ারা থানায় এফআইআর (ফার্স্ট ইনফরমেশেন রিপোর্ট) দায়ের হয়েছে।

অভিযোগকারী দাবি করেছেন, বিয়ের প্রলোভন দেখিয়ে মহাক্ষয়ের তার সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে। ২০১৫ সালে বাড়িতে ডেকে পানীয়র সঙ্গে মাদক মিশিয়ে তাকে অচেতন করে তার সঙ্গে শারীরিক সম্পর্ক করে মিঠুন পুত্র। এরপর চার বছর তাদের শারীরিক সম্পর্ক হয়। পরে অন্তঃসত্ত্বা হয়ে পড়লে মহাক্ষয়কে বিয়ের জন্য চাপ দেন তিনি। কিন্তু অন্তঃসত্ত্বা হয়ে পড়ার খবর পেয়ে মহাক্ষয় বদলে যান। গর্ভপাত করানোর চাপ দেন। এতে রাজি হলে কিছুদিন যাওয়ার পর তাকে ওষুধ খেতে দেন মহাক্ষয়। সেই ওষুধ খাওয়ার পরই অভিযোগকারী ওই নারীর গর্ভপাত হয়।

এই নারী আরো অভিযোগ করেছেন, মহাক্ষয়ের মা যোগিতা বালি বিষয়টি জানতেন। কিন্তু তিনি ছেলের অপরাধ ঢেকে রাখতে চাইছেন। তাকে হুমকি দেন এবং এই মামলা প্রত্যাহার করতে চাপ দেন।

এর আগে ২০১৮ সালে মহাক্ষয়ের বিয়ের সময় এই নারী এফআইআর দায়েরের চেষ্টা করেছিলেন। কিন্তু পুলিশ মামলা দায়ের না করলে তিনি দিল্লির রোহিনী আদালতে এ বিষয়ে আবেদন করেন। এরপর আদালত এই বিষয়ে তদন্তের নির্দেশ দেন। আদালতের নির্দেশেই বৃহস্পতিবার (১৫ অক্টোবর) মুম্বাইয়ের ওশিয়ারা থানায় এফআইআর দায়ের হয়।

বাবা মিঠুন চক্রবর্তীর পথ ধরে রুপালি জগতে পা রেখেছেন মহাক্ষয়। কিন্তু অভিনয় ক্যারিয়ারে খুব একটা সুবিধা করতে পারেননি। দুই বছর আগে টিভি অভিনেত্রী মাদালশা শর্মাকে বিয়ের করেছেন তিনি।

প্রতিক্রিয়া মন্তব্য শেয়ার