মালয়েশিয়া বিএনপির উদ্যেগে ৭ নভেম্বর পালিত

Img

গতকাল ১০ই নভেম্বর সন্ধ্যায় কুয়ালালামপুরের টাইম স্কয়ারের নিকট অবস্থিত হোটেল মেট্রোতে ৭ই নভেম্বর ঐতিহাসিক ৭ নভেম্বর পালন ও কারাগারে আটক দেশনেত্রী বেগম খালেদা জিয়ার কারা মুক্তির জন্য প্রতিবাদ সভা করেছে বিএনপি মালয়েশিয়া শাখা। 

উক্ত আলোচনা ও প্রতিবাদ সভায় সভাপতিত্ব করেন বিএনপি মালয়েশিয়ার সাবেক সাধারণ সম্পাদক, বর্তমান সহসভাপতি তালহা মাহমুদ এবং দলের প্রচার সম্পাদক এস এম বশির আলমের সঞ্চালনায় অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরান তেলাওয়াত করেন যুব দলের সহসাধারণ সম্পাদক রমজান আলি। 

অন্যদের মাঝে বক্তব্য দেন, দলের সহসভাপতি শাখাওয়াত হোসেন, সহসাধারণ সম্পাদক ওয়ালিউল্লাহ জাহিদ, ফজলুল করিম সোহরাব ও আব্দুল্লাহ আল মামুন লিটন, দলের সাংগঠনিক সম্পাদক মির্জা সালাহ উদ্দিন, দপ্তর সম্পাদক মোঃ আমিনুল ইসলাম রতন, যুব দলের সভাপতি জাহাঙ্গীর আলম খান, যুব দলের সাংগঠনিক সম্পাদক আহম্মেদ হোসেন সাগর, , কেলাং মহানগর বিএনপির সভাপতি মোঃ জাকির হোসেন, কে এল সেন্ট্রাল বিএনপির সভাপতি আবুক কাশেম নয়ন, কোতা দামানসারা বিএনপির সভাপতি মোঃ হজরত আলি, বুকিট বিন্তাং বিএনপির সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন সেলিম স্বেচ্ছাসেবক দলের যুগ্ন সাধারণ সম্পাদক আবু কাওছার ভুঁইয়া, মুক্তিযুদ্ধ প্রজন্ম দলের সভাপতি বাদল আহম্মেদ, যুব দল মহানগরের সাংগঠনিক সম্পাদক ইমন সহ অন্যন্যা নেতাকর্মী বৃন্দ। 

উপস্থিত ছিলেন, দলের প্রবাসী কল্যাণ সম্পাদক মঞ্জু খাঁ, সহ অর্থ সম্পাদক এম এ কালাম, মোঃ আনোয়ার হোসেন, সাধারণ সম্পাদক কোতা দামানসারা বিএনপি, যুবনেতা জাহাঙ্গীর হাওলাদার, শেখ আসাদুজ্জামান মাসুম, শেখ জালাল সহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী বৃন্দ। 

অনুষ্ঠান শেষে দেশমাতা বেগম খালেদা জিয়ার ও জননেতা জনাব তারেক রহমানের সুস্বাস্থ্য ও দীর্ঘ জীবন কামনা করে এবং শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের আত্নার শান্তি কামনা করে দোয়া পাঠ করেন অনুষ্ঠানের সভাপতি তালহা মাহমুদ।

প্রতিক্রিয়া মন্তব্য শেয়ার