মালয়েশিয়ায় কায়কোবাদ দাদা যুবসৈনিক অনলাইন ফোরামের জন্য দোয়া

নিজস্ব প্রতিবেদক : অক্টোবর ১০, ২০১৮

বিএনপি'র কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি, কুমিল্লা-০৩ আসন থেকে পাঁচবার জয়ী সাবেক সংসদ সদস্য শাহ কাজী মোফাজ্জেল হোসেন কায়কোবাদের জন্য শারীরিক সুস্থতা ,মিথ্যা মামলা থেকে মুক্তি কামনা করে দোয়া ও মাহফিল করেছে কায়কোবাদ দাদা যুবসৈনিক অনলাইন ফোরাম।

মঙ্গলবার কুয়ালালামপুরের স্থানীয় একটি রেস্টুরেন্ট এই দোয়া ও মাহফিল অনুষ্ঠিত হয়।

কায়কোবাদ দাদা যুবসৈনিক অনলাইন ফোরামের মুরাদ নগর উপজেলা কেন্ত্রীয় কমিটির সভাপতি মোহাম্মদ সোহেল খান এর সভাপতিত্বে সাধারণ সম্পাদক মোহাম্মদ সোহেল রানা অনুষ্ঠান পরিচালনায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন সংগঠনের সম্মানিত প্রধান উপদেষ্টা সৈয়দ মোস্তাক আহমেদ বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন উপদেষ্টা মোহাম্মদ আব্দুল আজিজ মোল্লা ,মোহাম্মদ আব্দুর রহিম ভূঁইয়া ,মাইনুদ্দিন মানিক সরকার ,মোহাম্মদ শফিক মোল্লা প্রমুখ।

সভায় বক্তারা বলেন  শাহ কাজী মোফাজ্জেল হোসেন কায়কোবাদ দাদা কুমিল্লা মাটি ও মানুষের প্রিয় নেতা। তার জনপ্রিয় সরকার সহ্য না করতে পেরে ২১ অগাস্ট গ্রেনেট হামলা মিথ্যা মামলা দিয়ে তাকে হয়রানি করা করা হচ্ছে। ১০ অক্টোবর এই মামলার রায় প্রকাশ করা হবে। আমরা আশা করি কায়কোবাদ নির্দোষ প্রমাণিত হয়ে মুক্তি পাবেন। বক্তারা বলেন গ্রেনেট হামলা বিনপির নেতারা জড়িত নয়। সরকার বিএনপি কে দমানোর জন্য এই মামলা কে হাতিয়ার হিসাবে ব্যবহার করা হচ্ছে। জাতীয়তাবাদী শক্তিকে নিশ্চিহ্ন করতেই ২১ আগস্ট গ্রেনেড হামলা মামলা হয়েছে। রাজনৈতিক উদ্দেশ্য হাসিল করতেই গায়েবি মামলায় বিএনপি নেতাদের জড়ানো হচ্ছে।

অনুষ্ঠানে দেশনেত্রীর শারীরিক সুস্থতা ,জেল থেকে মুক্তি ,তারেক রহমান ও কায়কোবাদ জন্য বিশেষ মোনাজাত করা হয়।

তথ্য:

বিভাগ:

প্রকাশ: অক্টোবর ১০, ২০১৮

পড়েছেন: 866 জন

মন্তব্য: 0 টি