শেখ আরিফুজ্জামান, মালয়েশিয়া থেকে : প্রবাসী বাংলাদেশীদের খাবারের রুচি এবং সাধ্যের সাথে তাল মিলিয়ে কুয়ালালামপুরের বাংলাদেশী অধ্যুষিত এলাকা নামে পরিচিত কোতারায়ায় আবারও নতুন আঙ্গিকে পথ চলতে শুরু করলো রাধুনী রেষ্টুরেন্ট।  

মালয়েশিয়ায় বিভিন্ন শ্রেনী-পেশার বসবাসরত প্রবাসী বাংলাদেশী ভোজন বিলাসী মানুষের কথা ভেবে নতুন আঙ্গিকে ও খাবারের নতুনত্ব স্বাদ নিয়ে 'রাধুনী রেষ্টুরেন্টের নতুনভাবে এই পথ চলা।  

মাওলানা আব্দুল আজিজের কুরআন তেলাওয়াত ও মাফফিলের মধ্য দিয়ে গতকাল রোববার সন্ধ্যায় কুয়ালালামপুরের বাংলাদেশী অধ্যুষিত এলাকা কোতারায়ায় এই রাধুনী রেষ্টুরেন্টের শুভ উদ্বোধন করা হয়।  

কোতারায়া এলাকার বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক কাজী সালাউদ্দিনের মালিকানায় চলবে 'রাধুনী রেষ্টুরেন্ট'।  

কাজী সালাউদ্দিন জানান, মালয়েশিয়ায় বিভিন্ন শ্রেনী-পেশার বসবাসরত প্রবাসী বাংলাদেশীদের ঐতিহ্য ধরে রাখার পাশাপাশি খাবারের মান এবং মূল্যের প্রতি সর্বোচ্চ গুরুত্ব দিবে রাধুনী রেষ্টুরেন্ট। 

এ সময় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মালয়েশিয়া বসবাসরত বিশিষ্ট ব্যবসায়ী ও রাজনীতিবিক ডা. আহম্মেদ বোরহান।  বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী ও বাংলাদেশ কমিউনিটি নেতা মো: শহীদুল্লাহ শহীদ।  
অনুষ্ঠারে আরও উপস্থিত ছিলেন, তালাহ মাহমুদ, মোতালেব আলী জন, মো: মিন্টু, জোসেবুল আলম বিপ্লব, আব্দুল আল মামুন, মো: কামাল হোসেন, ইমন হোসেন, মঞ্জু, সাইফুল, আনোয়ার পারভেজসহ কোতারায়া এলাকার বিভিন্ন ব্যবসায়ী নেতৃবৃন্দ।