মালয়েশিয়ায় উন্নয়ন মেলা সফল করতে সাংবাদিকদের সঙ্গে হাইকমিশনের মতবিনিময়

মোহাম্মদ আলী | নিজস্ব প্রতিবেদক : অক্টোবর ৬, ২০১৮

বর্তমান সরকারের আমলের উন্নয়নের চিত্র তুলে ধরতে ৬ অক্টোবর মালয়েশিয়াস্থ বাংলাদেশ হাইকমিশন প্রাঙ্গনে শুরু হতে যাওয়া উন্নয়ন মেলা সফলের লক্ষ্যে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেছেন বাংলাদেশ হাইকমিশনের শ্রম কাউন্সিলর মো: সায়েদুল ইসলাম। এই উপলক্ষে লক্ষ্যে দূতাবাসের পক্ষ হতে বৃহস্পতিবার বিকেলে শ্রম কাউন্সিলর প্রবাসী সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় কালে মেলা সফল করতে সকল প্রবাসীদের আমন্ত্রণ জানান।

এ সময় শ্রম কাউন্সিলর মো: সায়েদুল ইসলাম সাংবাদিকদের বলেন, সরকারের উন্নয়নের চিত্র তুলে ধরা, প্রবাসীদের মাঝে সচেতনতা বৃদ্ধি এবং প্রবাসের মাটিতে বিনোদনের মাধ্যমে নিজেদের সংস্কৃতি তুলে ধরতে এই চতুর্থ জাতীয় উন্নয়ন মেলার আয়োজন করা হয়েছে । তিনি আরো বলেন, এই উন্নয়ন মেলা কে সফল করা লক্ষ্যে সকল প্রবাসীকে আমন্ত্রণ জানাতে এ প্রেস ব্রিফিং এর আয়োজন। এ সময় তিনি মেলাকে সফল করতে সকল প্রবাসীকে অংশগ্রহণের আমন্ত্রণ জানান।

এদিকে মেলাকে সামনে রেখে হাই কমিশনকে সাজানো হয়েছে নতুন সাজে, ৬ অক্টোবর শনিবার সকাল ১০ টায় মান্যবর হাইকমিশনার মহ. শহীদুল ইসলাম মেলার উদ্বোধন করবেন। এই উদ্বোধনের মধ্যদিয়ে প্রথমবারের মত নানা আয়োজনে দিন ব্যাপী হাইকমিশন প্রাঙ্গনে চলবে উন্নয়ন মেলা।

তথ্য:

বিভাগ:

প্রকাশ: অক্টোবর ৬, ২০১৮

প্রতিবেদক: মোহাম্মদ আলী

পড়েছেন: 297 জন

মন্তব্য: 0 টি

সংশ্লিষ্ট সংবাদ