মালয়েশিয়ান প্রোডাক্টস এর ইফতার ও গালানাইট অনুষ্ঠিত

Img

মালয়েশিয়ান প্রোডাক্টস (অনলাইন শপ) যাত্রা শুরু করে ২০১৯ সালের নভেম্বরে, অনেক চড়াই-উতরাই এর মধ্যে পেজটি একটি ভাল অবস্থানে পৌঁছায়, এটি ফেসবুকভিত্তিক অনলাইন পেইজ। এখানে নামিদামি সব ব্রান্ডের পণ্যের সমাহার রয়েছে গ্রাহক চাইলেই ঘরে বসেই যে কোন ব্র্যান্ডের পণ্য সরাসরি মালয়েশিয়া থেকে ক্রয় করতে পারেন। বাংলাদেশের বনশ্রীতে এদের একটি লোকাল অফিস ও রয়েছে। যেখান থেকে গ্রাহক চাইলে সরাসরি অফিস থেকেও পণ্য রিসিভ করা যায়, এছাড়াও সরাসরি বাসায় পৌঁছে দিতে রয়েছে নিজস্ব ডেলিভারি সার্ভিস।

ব্র্যান্ড পণ্যের মধ্যে GUCCI , LOUIS VUITTON, FERRAGAMO, VERSACE, ALDO, GUESS, DIOR CHANNEL ADIDAS NIKE ZARA LACOSTE MICHAEL KOR ইত্যাদি । এসকল নামী- দামী ব্যান্ডের ব্যাগ, জুতা, মোবাইল সহ নিত্যপ্রয়োজনীয় যেকোনো জিনিস যে কেউ কিনতে পারেন মালয়েশিয়ান প্রোডাক্ট পেজ এ অর্ডার করে।

গত শুক্রবার কুয়ালালামপুরের বিখ্যাত এরাবিক সাহারা টেন্ট রেস্টুরেন্টে অনুষ্ঠিত হয়ে গেলো মালয়েশিয়ান প্রোডাক্ট এর ইফতার পার্টি।

এসময় উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির ব্যাবস্থাপনা পরিচালক মোহাম্মদ ওমর ফারুক, হেড অফ মার্কেটিং উর্মি সুলতানা, স্পেশাল গেস্ট জারিন পারভিন শাফি, ম্যানগ্রোভ ট্রাভেলসের এস কে সুমন এবং মালয়েশিয়ার বিভিন্ন স্তরের লোকজন।

অন্যান্য অতিথির মধ্যে উপস্থিত ছিলেন ঈশিতা, হাছান মাহমুদ, হাবিবুল্লাহ, আলী, এ.কে আজাদ, প্রমিত, আতিকুর রহমান সহ আরো অনেকেই। একই দিনে মালয়েশিয়ান প্রোডাক্ট গালানাইট ২০২১ প্রোগ্রাম অনুষ্ঠিত হয় বাংলাদেশ সময় রাত এগারোটায়। এটি একটি অনলাইন ভিত্তিক লাইভ ইভেন্ট যেখানে গত ৩০ মার্চ হতে ৩০ এপ্রিল পর্যন্ত যারা এই পেইজের মাধ্যমে শপিং করেছেন সেই সকল গ্রাহককে বিভিন্ন ক্যাটাগরিতে পুরস্কৃত করা হয়।

পুরস্কার এর মধ্যে সর্বমোট এক লক্ষ টাকার শপিং বাউচার, পঁচিশ হাজার টাকার টপ শপার পুরস্কার, পাঁচজন কাপল এর “দ্যা ওয়েস্টিন ঢাকা” ডিনার সহ আরও নয়টি ক্যাটাগরিতে ৩০ জনকে পুরস্কৃত করা হয় এছাড়াও যারা লাইভে অংশগ্রহণ করেছেন তারাও জিতে নিয়েছেন আকর্ষণীয় সব দামি ব্র্যান্ডের পুরস্কার। টপ শপারের পুরস্কার জিতে নিয়েছেন তানিয়া তারিন। দি ওয়েস্টিন ঢাকা ডিনার জিতেছেন মাসুমা উর্মি, শাহআলম, তানভীর আলম সাবিদ। তিন ঘন্টার প্রাণবন্ত লাইভ প্রোগ্রামটি শেষ হয় রাত একটায়।

অনুষ্ঠান উপস্থাপনা করেন হেড অফ মার্কেটিং উর্মি সুলতানা এবং সহ-উপস্থাপক হিসেবে ছিলেন প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ ওমর ফারুক।

প্রতিক্রিয়া মন্তব্য শেয়ার