মানসিক চাপ দূর করতে পিপিই পরে চিকিৎসকের নাচ

Img

প্রাণঘাতী করোনাভাইরাসের বিস্তার রোধ-আক্রান্ত রোগীদের প্রাণ বাঁচাতে সম্মুখ যোদ্ধা হিসেবে কাজ করছেন চিকিৎসকেরা। পরিবার, স্বজনসহ ব্যক্তিগত সুখ স্বাচ্ছন্দ্যও ত্যাগ করেছেন তারা। প্রতিদিন বিপদের ধাপে ধাপে কাজ ও আক্রান্তদের মৃত্যুতে মানসিক চাপে থাকেন চিকিৎসকেরা। সেই চাপ দূর করতে এবার পিপিই পরে নাচলেন রিচা নেগি নামের এক চিকিৎসক। তার সেই নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

ওই চিকিৎসক নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডলেই নাচের ভিডিওটি পোস্ট করেছেন। সেখানে তাকে দেখা যাচ্ছে, হিন্দি ফিল্ম স্ট্রিট ড্যান্সের ‘গরমি’ গানে নাচতে দেখা যাচ্ছে। এ কঠিন সময়ে ভালো থাকার পথ দেখিয়ে দিলেন রিচা।

এ ভিডিওটি প্রথম নয়, আগেও নাচের ভিডিও ইনস্ট্রাগ্রামে আপলোড করেছেন রিচা। এতে তার ফলোয়ার বাড়তে থাকে। এখন রিচার ফলোয়ার সংখ্যা ৬৫ হাজারের বেশি। পিপিই পরে নাচের ভিডিওটি বেশি সমাদৃত হয়েছে তার ফলোয়ারদের কাছে। 

চিকিৎসক রিচার প্রকৃত লোকেশন জানা যায়নি। তবে তার পোস্টগুলো মুম্বাই ও মহারাষ্ট্র আপলোড করা হচ্ছে।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন।

পূর্ববর্তী সংবাদ

দেশে ফিরলেন সৌদিতে আটকে পড়া ৪১৫ বাংলাদেশি

করোনাভাইরাস প্রাদুর্ভাবজনিত পরিস্থিতিতে সৌদি আরবের রিয়াদে আটকে পড়া ৪১৫ বাংলাদেশি দেশে ফিরেছেন।

শুক্রবার (৩ জুলাই) ভোরে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একটি বিশেষ ফ্লাইটে তারা হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেন।

বিমানবন্দর সূত্রে জানা যায়, দেশে ফেরা সবাই সৌদি থেকে হেলথ ও করোনা নেগেটিভ সার্টিফিকেট নিয়ে এসেছেন। এরপরও তাদের ১৪ দিনের হোম কোয়ারেন্টাইনে থাকার পরামর্শ দেয়া হয়েছে।

প্রতিক্রিয়া মন্তব্য শেয়ার