স্পেনের মাদ্রিদে এল ক্যাসল ক্রিকেট মাঠে উৎসবমুখর পরিবেশে টি-টোয়েন্টি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। 

আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে মাদ্রিদে বসবাসরত বাংলাদেশী ক্রিকেটারদের উদ্যোগে দেশটির রাজধানী মাদ্রিদে অনুষ্ঠিত হয় এই ব্যাতিক্রমী টি টোয়েন্টি ক্রিকেট ম্যাচ।

মাদ্রিদে বসবাসরত বাংলাদেশি ক্রিকেটারদের নিয়মিত খেলাধুলায় নিয়োজিত রাখার লক্ষে সোমবার (১০ ফেব্রুয়ারি) মাদ্রিদে এল ক্যাসল ক্রিকেট মাঠে উৎসবমুখর পরিবেশে এই খেলা অনুষ্ঠিত হয়।

আব্দুল ফ্রুটাসের মালিকানাধীন ব্রাক্ষণবাড়িয়া স্পোটিং ক্লাব মুখোমুখি হয় অল মাদ্রিদ ক্রিকেট একাদশের। খেলায় এক ওভার হাতে রেখে বিলাল হোসেন ও হামজার জড়ো ব্যাটিংয়ে ৪ উইকেটের বড় জয় নিয়ে মাঠ ছাড়ে ব্রাক্ষণবাড়িয়া স্পোটিং ক্লাব। 

ব্রাক্ষণবাড়িয়া স্পোটিং ক্লাবের মানুন ব্যাট হাতে ২৮ ও বল হাতে ৪ ওভারে ২৭ রানের বিনিময়ে ২ উইকেট নিয়ে ম্যান অব দ্য ম্যাচ নির্বাচিত হন।

এসময় মাঠে  উপস্থিত হয়ে খেলা উপভোগ করেন বাংলাদেশ অ্যাসোসিয়েশন ইন স্পেনের নির্বাহী সদস্য আব্দুল মজিদ সুজন, আল ইউরোপ বাংলাদেশ প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক কবির আল মাহমুদ, বাংলাদেশ অ্যাসোসিয়েশন ইন স্পেনের ক্রীরা সম্পাদক সায়েক মিয়া, সহ ক্রীরা সম্পাদকজাহিদ মিয়া, ক্রীরা সংগঠক আবিদুর রহমান জসিম, জনি মিয়া, জামাল সরকার প্রমুখ।

এছাড়া ও কমিউনিটির বিভিন্ন সংগঠনের নেতারাসহ প্রবাসী বাংলাদেশিরাও এ সময় উপস্থিত ছিলেন।