মাইগ্রেশন এন্ড ডেভেলপমেন্ট' সেমিনারে অংশ নিতে ইকোয়ডরে পররাষ্ট্রমন্ত্রী

Img

বাংলাদেশ সরকারের পররাষ্ট্রমন্ত্রী একে আব্দুল মোমেন 'গ্লোবাল ফোরাম অন মাইগ্রেশন এন্ড ডেভেলপমেন্ট'-এর আর্ন্তজাতিক সেমিনারে অংশ নিতে ল্যাটিন আমেরিকার দেশ ইকোয়াডর এসে পৌছলে তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান সিলেটের কৃতি সন্তান ও প্রবাসী সাংবাদিক শিল্পী সুলাইমান আল মাহমুদ। এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ এসোসিয়েশন ইকুয়াডরের প্রসিডেন্ট সুলতান আহমদ।

মঙ্গলবার ২১ জানুয়ারি থেকে ২৩ জানুয়ারি পর্যন্ত এই সম্মেলন ইকোয়াডরের রাজধানী কুইটোতে অনুষ্ঠিত হবে। এই সম্মেলনের মধ্য দিয়ে অভিবাসন ও উন্নয়নের গুরুত্বপূর্ণ বিষয় নীতি নির্ধারকরা সিদ্ধান্ত নিবেন।

সেমিনারে পররাষ্ট্র মন্ত্রণালয়ের ডিজি নজরুল ইসলাম, এডিশনাল সেক্রেটারী মুনিরুস সালেহিন, সিলেট অনলাইন প্রেসক্লাবের সভাপতি মুহিত চৌধুরী ও পররাষ্ট্র মন্ত্রণালয়ের পিআরও তাওহীদুল ইসলাম অংশ গ্রহণ করবেন।

পূর্ববর্তী সংবাদ

নতুন ভাইরাসে চতুর্থ ব্যক্তির মৃত্যু : চীন

চীনে ছড়িয়ে পড়া নতুন ভাইরাসে আক্রান্ত হয়ে ৮৯ বছর বয়সী আরেক ব্যক্তির মৃত্যু হয়েছে। এনিয়ে নতুন এ ভাইরাসে চারজনের মৃত্যু হলো। মঙ্গলবার কর্তৃপক্ষ একথা জানায়। খবর এএফপি’র।
স্থানীয় স্বাস্থ্য কমিশনের এক বিবৃতিতে বলা হয়, নতুন ভাইরাস সবচেয়ে বেশি ছড়িয়ে পড়া নগরী উহানে রোববার এ ব্যক্তির মৃত্যু হয়। তিনি শ্বাস-প্রশ্বাসের জটিলতায় ভুগছিলেন। নগরীটিতে দুই শতাধিক মানুষ নতুন এ ভাইরাসে আক্রান্ত হয়েছে।

প্রতিক্রিয়া মন্তব্য শেয়ার