মন্ত্রীর চুল কেটে নাপিত পেলেন ৭০ হাজার টাকা

Img

কি বিশ্বাস হচ্ছে না? অবিশ্বাস্য হলেও সত্যি। ঘটনাটি ঘটেছে ভারতের মধ্যপ্রদেশ রাজ্যের খাণ্ডাওয়া জেলাতে। খবর পিটিআইয়ের।

খবরে বলা হয়, করোনার মহামারিতে কাজ হারিয়ে বেকার হয়ে গেছেন বহু যুবক। ছোটখাটো ব্যবসা শুরু করার মতো মূলধনও নেই অনেকের কাছে। আর্থিক প্রতিকূলতা সত্ত্বেও ভারতের মধ্যপ্রদেশ রাজ্যের খাণ্ডাওয়া জেলার বাসিন্দা রোহিদাস ঘুরে দাঁড়াতে চেয়েছিলেন। পেশায় নরসুন্দর রোহিদাস নিজের একটি সেলুন খুলতে চেয়েছিলেন। তাই অর্থ সাহায্য চেয়ে রাজ্যের বনমন্ত্রী বিজয় শাহর কাছে আবেদন করেন তিনি। মন্ত্রী তাকে সাহায্য করার আগে তার সামর্থ্যের পরীক্ষা নিয়েছেন। আর সে পরীক্ষায় পাস করার পরই রোহিদাসকে ৬০ হাজার রুপি দেন বনমন্ত্রী।

করোনা মহামারির সময় অনেকেই আতঙ্কে সেলুনে যাচ্ছেন না। মানুষের আশঙ্কা–সেলুনে গেলে তারা সংক্রমিত হতে পারেন। সে ধারণা ভাঙতেই রোহিদাসকে একটি অনুষ্ঠানে ডাকেন বিজয় শাহ। ওই অনুষ্ঠানেই বনমন্ত্রী নরসুন্দর রোহিদাসকে দিয়ে চুল ও দাড়ি কাটান। স্বাস্থ্যবিধি মেনে এবং মুখে মাস্ক পরে রোহিদাস মন্ত্রীর নির্দেশমতো কাজ করেন। তার কাজে খুশি হয়ে সঙ্গে সঙ্গে ৬০ হাজার রুপি বের করে দেন মন্ত্রী বিজয় শাহ।

মন্ত্রী জানান, কয়েক মাস ধরে করোনা পরিস্থিতির জন্য অনেকে কাজ হারিয়ে বেকার হয়ে পড়েছেন। মানুষের মধ্যে আস্থা ফেরাতেই তিনি সবার সামনে রোহিদাসকে দিয়ে চুল ও দাড়ি কাটান।

পূর্ববর্তী সংবাদ

হঠাৎ অপুর এমন স্ট্যাটাস?

দুবাইয়ে নারী পাচারে জড়িত থাকার অভিযোগে জনপ্রিয় কোরিওগ্রাফার ও নৃত্যশিল্পী ইভান শাহরিয়ার সোহাগকে গ্রেপ্তার করেছে পুলিশ। রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদের পর অনেকের নাম প্রকাশ করছেন তিনি। সেখানে কোরিওগ্রাফার গৌতম সাহার নামও উঠে এসেছে।

বেশকিছু গণমাধ্যম গৌতমকে চিত্রনায়িকা অপু বিশ্বাসের ম্যানেজার দাবি করে সংবাদ প্রকাশ করেছে। এ নিয়ে ক্ষোভ প্রকাশ করেছেন অভিনেত্রী। তিনি গৌতম সাহা তার ম্যানেজার নন বলে দাবি করে মিথ্যা সংবাদের বিরুদ্ধে মুখ খুলেছেন।

রোববার (১৩ সেপ্টেম্বর) দুপুরে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে অপু বিশ্বাস দীর্ঘ স্ট্যাটাসে লিখেছেন, ‘আমি একজন অভিনেত্রী হিসেবে মিডিয়ায় কমবেশি সবার সঙ্গে কাজের জন্য যোগাযোগ করতে হয়।

আরেকটা কথা ক্লিয়ারভাবে বলতে চাই আমার কোনো ব্যক্তিগত মিডিয়া ম্যানেজার নেই। পরিচিতজনের মাধ্যমে বিভিন্ন কাজের মিটিং বা কাজের প্রপোজাল পাই। আজকে কিছু নিউজে দেখছি যে, ‘অপু বিশ্বাসের ম্যানেজার’ এভাবে কিছু নিউজের শিরোনাম দেয়া হচ্ছে।

আপনাদের কাছে অনুরোধ এসব নিউজে আমার নাম জড়িয়ে আমাকে বিব্রত করবেন না। আমি আবারও ক্লিয়ার করে বলতে চাই আমার ব্যক্তিগত কোনো মিডিয়া ম্যানেজার নেই।’

তিনি মিথ্যা সংবাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেবেন জানিয়ে লেখেন, ‘যে নিউজটি আপনারা অলরেডি করেছেন আমার নাম জড়িয়ে তারা দয়া করে কারেকশন করুন। নতুবা আমি সাইবার ক্রাইম ডিভিশনে লিখিত অভিযোগ দেব। ধন্যবাদ।’

এদিকে অপু বিশ্বাস অভিনীত ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’ ছবিটি মুক্তির অপেক্ষায় রয়েছে। নতুন করে তিনি বেশকিছু সিনেমায় চুক্তিবদ্ধ হয়ে কাজ করার অপেক্ষায় আছেন।

প্রতিক্রিয়া মন্তব্য শেয়ার