মধুর ক্যান্টিনের সামনে ককটেল বিস্ফোরণ

Img

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) মধুর ক্যান্টিনের সামনে ককটেল বিস্ফোরণ ঘটিয়েছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার বেলা ১১টার দিকে এ ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটে। তবে কে বা কারা এই ককটেল বিস্ফোরণ ঘটিয়েছে এ ব্যাপারে তাৎক্ষণিকভাবে কোনো তথ্য জানা যায়নি। 

এরইমধ্যে খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছেছে সংশ্লিষ্ট থানার পুলিশ। 

ডাকসু ভবনে প্রবেশ করে ভিপি নুরসহ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের নেতাকর্মীদের ওপর গেল রোববারের হামলার ঘটনায় ঢাবিতে উত্তপ্ত পরিস্থিতি বিরাজ করছে। 

হামলায় জড়িতদের দ্রুত গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে ক্যাম্পাসে কয়েক দফা বিক্ষোভ মিছিল করেছে সাধারণ শিক্ষার্থীরা। প্রতিপক্ষ ছাত্র সংগঠনগুলোর পক্ষ থেকে আসছে পাল্টাপাল্টি বক্তব্যও। এরইমধ্যে মধু প্রাঙ্গণে ঘটলো ককটেল বিস্ফোরণের ঘটনা।

পূর্ববর্তী সংবাদ

আগুন পোহাতে গিয়ে রংপুরে দগ্ধ ২ জনের মৃত্যু

রংপুরে প্রচণ্ড শীতে আগুন পোহাতে গিয়ে দগ্ধ দু'জনের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (২৬ ডিসেম্বর) ভোরে রংপুর মেডিক্যাল কলেজ (রমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়।

নিহতরা হলেন- আলম (৩৫) ও সাদিয়া (৪)। সাদিয়ার বাড়ি গাইবান্ধার সুন্দরগঞ্জের ও আলম একই জেলার সাদুল্ল্যাপুর উপজেলার বাসিন্দা।

রমেক হাসপাতালের বার্ন  ইউনিটের বিভাগীয় প্রধান এম এ হামিদ পলাশ এ তথ্য সত্যতা নিশ্চিত করে জানান, সাদিয়া  অগ্নিদগ্ধ হয়ে গত ১৯ ডিসেম্বর ও আলম গত ২১ ডিসেম্বর হাসপাতালে ভর্তি হয়েছিলেন।

প্রতিক্রিয়া মন্তব্য শেয়ার