ভোট দিয়ে ‘জয় বাংলা, জয় বঙ্গবন্ধু’ হ্যাশট্যাগে সাকিবের পোস্ট

Img

নির্বাচনের বাজনা বাজার অনেক আগেই শিরোনাম হয় একাদশ জাতীয় সংসদে অংশ নিচ্ছেন ক্রিকেটার মাশরাফি বিন মুর্তজা ও সাকিব আল হাসান। শেষ মুহূর্তে ক্ষমতাসীন দল থেকে নড়াইল ২ আসন থেকে মনোনয়ন নেন বাংলাদেশের ওয়ানডে দলের অধিনায়ক মাশরাফি।

যদিও প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ‘নির্দেশে’ খেলা চালিয়ে যাবার জন্য প্রার্থী হননি টাইগারদের টেস্ট ও টি-টোয়েন্টি দলের অধিনায়ক সাকিব। এমনটাই জানানো হয় বিভিন্ন মহল থেকে।

ইনজুরির কারণে এশিয়া কাপ থেকে ছিটকে পড়ার পর ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজ দিয়ে ২২ গজে ফেরেন। দুর্দান্ত পারফরম্যান্স উপহার দেন বিশ্বসেরা অলরাউন্ডার।

সিরিজ চলাকালীন অবসর থাকায় ব্যবসায়ীদের একটি সংগঠনের হয়ে নির্বাচণী প্রচারণায়ও অংশ নেন। তার আগে এক ভিডিও বার্তায় ‘নৌকা’ মার্কার জন্য ভোট চেয়েছিলেন সাকিব।

ক্যারিবীয়দের বিপক্ষে পূর্ণাঙ্গ সিরিজ শেষ করার পর পরিবার নিয়ে গিয়েছেন পবিত্র উমরাহ পালন করতে সৌদি আরব গিয়েছিলেন। সেখান থেকে ফিরেই রোববার ভোট প্রদান করেছেন সাকিব আল হাসান।

পরিবারের এক ঘনিষ্ঠ সূত্র আরটিভি জানায়, দুপুরে রাজধানী মিরপুরের মিরপুর সাড়ে ১১-এর একটি কেন্দ্রে ভোটাধিকার প্রয়োগ করেছেন সাকিব।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি ছবিও পোস্ট করেছেন ৩১ বছর বয়সী এই তারকা। ভোট কেন্দ্রের ব্যালট বক্সে কাগজ ঢুকানোর সময় ওই ছবির ক্যাপশনে হ্যাশট্যাগ যোগ করে লিখেছেন, ‘জয় বাংলা, জয় বঙ্গবন্ধু’।

প্রতিক্রিয়া মন্তব্য শেয়ার