ভোট কারচুপির অভিযোগ রিজভী আহমেদের

Img
ফাইল ফটো

পল্টনের বিএনপি কার্যালয়ে সংবাদ সম্মেলন করে ভোট কারচুপির অভিযোগ করেছেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি'র সিনিয়র যুগ্ম মহাসচিব রিজভী আহমেদ।

তিনি বলেন, “সারাদেশে অধিকাংশ ভোটকেন্দ্র থেকে বিএনপির পোলিং এজেন্টদের বের করে দেয়া হয়েছে।” সারাদেশে ব্যাপক ভোট কারচুপি হয়েছে বলে অভিযোগ করেছেন তিনি।

পূর্ববর্তী সংবাদ

কিছু বিচ্ছিন্ন ঘটনা ছাড়া নির্বাচন সুষ্ঠু হচ্ছে: নুরুল হুদা

রবিবার সকালে আগারগাঁও নির্বাচন কমিশন ভবনে আয়োজিত সংবাদ সম্মেলনে প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নুরুল হুদা বলেছেন, বিচ্ছিন্ন কিছু ঘটনা ছাড়া সারাদেশে নির্বাচন সুষ্ঠু হচ্ছে। যে সব কেন্দ্রে অনিয়ম হবে সেসব কেন্দ্রে ভোট গ্রহণ বন্ধ থাকবে।

সিইসি কে এম নুরুল হুদা বলেন, সকাল ৮টা থেকে সারাদেশে একযোগে একাদশ জাতীয় সংসদ নির্বাচনের ভোট গ্রহণ শুরু হয়েছে। নির্বাচনে এখন পর্যন্ত শান্তিপূর্ণ হচ্ছে। বড় ধরনের কোনো ঘটনা ঘটে।

তিনি আরো বলেন, দুই-একটি বিক্ষিপ্ত ঘটনা ঘটেছে। এর মধ্যে নোয়াখালীর পূর্ববাবুনগর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে হামলা চালিয়ে ব্যালট পেপার ছিনতাই করেছে দুর্বৃত্তরা। ফলে ওই কেন্দ্রে ভোট গ্রহণ স্থগিত করা হয়েছে। যে সব কেন্দ্রে অনিয়ম হবে সেসব কেন্দ্রে ভোট গ্রহণ বন্ধ থাকবে। এ ছাড়া অন্য একটি কেন্দ্রে দুর্বৃত্তদের হামলায় ছয়জন আহত হয়েছেন।

প্রতিক্রিয়া মন্তব্য শেয়ার