ভালো কাজের মাধ্যমে জনগণের মন জয় করেছে আওয়ামী লীগ: কাদের

Img

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ভালো কাজের মাধ্যমে দেশের জনগণের মন জয় করেছে আওয়ামী লীগ। দেশের প্রাচীন এই রাজনৈতিক সংগঠনটি মানুষের মনে আস্থার স্থানও পেয়েছে।

বৃহস্পতিবার (২১ জানুয়ারি) আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে অসহায়-দুস্থ মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে ভার্চুয়ালি যুক্ত হয়ে তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে অবিরামভাবে দেশের উন্নয়ন হচ্ছে। এখন দেশের জনগণ তার সুফল ভোগ করছে। একমাত্র আওয়ামী লীগই এদেশের মানুষের মনে আস্থার স্থান পেয়েছে। দেশের সকল দুর্যোগে একমাত্র আওয়ামী লীগের নেতাকর্মীরাই মানুষের পাশে দাঁড়ায়। এটা হলো আওয়ামী লীগের ঐতিহ্য, যা অন্য কোনো দলের নেই।

তিনি বলেন, সকল দুর্যোগ মোকাবিলায় আওয়ামী লীগ মানুষের পাশে থাকে। অসহায়, দুস্থ, গৃহহীনদের পাশে সবসময় থাকার কারণেই দেশের মানুষের কাছে আওয়ামী লীগ এত জনপ্রিয়। সকল ভালো কাজের মাধ্যমে দেশের জনগণের মন জয় করেছে আওয়ামী লীগ। এখন শেখ হাসিনার নেতৃত্বে মানবিক সমাজ গড়ার জন্য নেতাকর্মীদের কাজ করতে হবে।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, দেশের মানুষ বিএনপিকে প্রত্যাখ্যান করেছে। তাই বিএনপির রাজনীতি এখন রিঅ্যাকটিভ। বিএনপি ক্ষমতায় যাওয়ার জন্য দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র শুরু করেছে। কিন্তু দেশের মানুষ তাদের ক্ষমতায় যাওয়ার সুযোগ দেবে না।

ওবায়দুল কাদের বলেন, ধর্মের দোহাই দিয়ে সাম্প্রদায়িকতার বিষ ছাড়ানোর সুযোগ নেই। সাম্প্রদায়িকতার বিরুদ্ধে দেশের মানুষ জেগে উঠেছে। বিএনপির কোনো ভালো কাজ না থাকায় জনগণের কাছে যাওয়ার সুযোগ নেই। বিএনপি এখন গুজব ও অপপ্রচারে লিপ্ত। তারা গুজব পার্টিতে পরিণত হয়েছে। বিএনপির দৃষ্টি শক্তিতে ঘন কুয়াশা জমেছে। যারা নিজেরাই শীতে কাতর হয়ে গেছে, তারা মানুষকে কীভাবে সাহায্য করবে।

তিনি আরো বলেন, পৌরসভার নির্বাচনে যারা আওয়ামী লীগের প্রার্থীর বিরুদ্ধে বিদ্রোহী প্রার্থী হয়েছেন তাদের ভবিষ্যতে মনোনয়ন দেয়া হবে না।

থানা পর্যায়ের কমিটি করার আহ্বান জানিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, থানা পর্যায়ে কমিটি করতে হবে। এসব কমিটিতে ত্যাগীদের জায়গা করে দিতে হবে। পকেট ভারি কমিটি করা থেকে বিরত থাকতে হবে।

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমদে মন্নাফির সভাপতিত্বে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক হুমায়ুন কবির, যুগ্ম সাধারণ সম্পাদক মহিউদ্দিন মহি, কাজী মোর্শেদ কামাল প্রমুখ।

প্রতিক্রিয়া মন্তব্য শেয়ার