ভালুকায় ব্যাবসায়ীর বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন

Img

ময়মনসিংহের ভালুকায় ‘ভালুকায় গাড়ি বিক্রি করে প্রতারণার বিরুদ্ধে সংবাদ সম্মেলন’ ও বিভিন্ন শিরোনামে কয়েকটি অনলাইন, প্রিন্ট ও ইলেক্ট্রিক মিডিয়ায় কিছু সংবাদ প্রকাশ হয়েছে। প্রকাশিত ওইসব সংবাদের প্রতিবাদ জানান সৃজন মটরসের মালিক সুলতান আহম্মেদ।

রবিবার দুপুরে সৃজন মটস কার্যালয়ে ওই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। 

তিনি বলেন, প্রকাশিত ওইসব সংবাদ সম্পূর্ণ বানোয়ার ভিত্তিহীন, মানহানীকর ও উদ্দেশ্যপ্রনোদিত।  প্রকৃতপক্ষে নুরুল ইসলাম কাজল মিয়া একজন প্রতারক। সে আমার কাছ থেকে মোট ৩টি গাড়ি নেয় কাজল বিশ্বাস। এক্সসিডেন্ট করে বার বার গাড়িগুলো ফেরত দিয়েছে। সর্ব শেষ গাড়ি নেওয়ার সময় ১৫ লক্ষ টাকা দেয় এবং বাকি টাকার দেওয়ার জন্য এক মাস সময় নিয়ে ২টি ব্যাংক চেক জামানত রাখেন। পরবর্তিতে এই গাড়িটিকেও সে মাইর খাওয়া অবস্থায় আমাকে ফেরত দেয়। আগের ২টি গাড়ি মেরামত করতে আমার প্রায় ১৭ লক্ষ টাকা খরচ হয়। সে আমার কাছ থেকে ৩২ লক্ষ টাকা হাওলাদ নেয়। সে আমার পাওনা টাকা না দেওয়ায় আমি তাকে উকিল নোটিশ পাঠাই। এসব ঘটনা ঢাকতেই সে এখন আমার বিরুদ্ধে নানা রকম অপপ্রচার চালাচ্ছে। 

সুলতান আহম্মেদ আরও বলেন, ‘আমি একজন মোটরগাড়ী মিস্ত্রি। আমার পার্টসের দোকান ও গ্যারেজ রয়েছে। আমার পরিশ্রম ও সততায় মুগ্ধ হয়ে এলএনবি মোটরসের মালিক ইমন চৌধুরী আমাকে ডিলাশীপ দিয়েছে। কাজল বিশ^াস একজন প্রতারক। সে বিশ্বাস ফিড মিলের কোটি কোটি টাকা মেরে খেয়েছে। সে নিজের নামটাও ভালো করে লিখতে পারেনা।’ 

সংবাদিক সম্মেলনে সুলতান আহম্মেদের স্ত্রী ও সন্তান উপস্থিত ছিলেন।

প্রতিক্রিয়া মন্তব্য শেয়ার