ভারতের প্রধানমন্ত্রী হবেন অভিষেক-ঐশ্বরিয়ার মেয়ে আরাধ্য!

Img

জ্যোতিষীর কথা যদি সত্যি হয়, তাহলে ভারতের প্রধানমন্ত্রী হতে পারেন অমিতাভ বচ্চন পরিবারের মেয়ে। অন্তত তার রাজনীতিতে আসা তো নিশ্চিত। যে জ্যোতিষী বলেছিলেন যে চিরঞ্জীবী ও অভিনেতা রজনীকান্ত রাজনীতিতে আসবেন, তিনিই এই সম্ভাবনার কথা জানিয়েছেন।

মুম্বাইয়ের এক জ্যোতিষী ডি জ্ঞানেশ্বর এই ভবিষ্যদ্বাণী করেছেন। রবিবার এক সাংবাদিক বৈঠক করে চলতি বছরের বেশ কয়েকটি সম্ভাবনার কথা উল্লেখ করেছেন। তিনি বলেছেন, ঐশ্বর্যা ও অভিষেক বচ্চনের মেয়ে আরাধ্য নাকি আগামিদিনে রাজনীতির পথই বেছে নেবেন। এমনকি ভবিষ্যতে প্রধানমন্ত্রী হতে পারেন বলেও উল্লেখ করেছেন তিনি। তবে, তার জন্য আরাধ্যাকে নাম পাল্টে ফেলতে হবে।

তিনি জানিয়েছেন, আরাধ্যার নাম যদি পাল্টে রোইনী রাখা হয় তাহলে তার প্রধানমন্ত্রী হওয়া কেউ আটকাতে পারবে না। এই ডি জ্ঞানেশ্বরই বলেছিলেন, চিরঞ্জীবী ও রজনীকান্ত রাজনীতিতে আসবেন। ২০০৯ -এ অন্ধ্রপ্রদেশে কংগ্রেস ক্ষমতায় ফিরবে, সেটাও বলেছিলেন ইনিই। এবছরের ভবিষ্যদ্বাণীতে তিনি আরও বলেছেন, নরেন্দ্র মোদী ফের ক্ষমতায় আসবেন। ডোনাল্ড ট্রাম্পও ফের ক্ষমতায় আসবেন। তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী হতে পারে রজনীকান্ত, একথাও বলেছেন তিনি। ভারত-পাকিস্তান যুদ্ধ আসন্ন বলেও জানিয়েছেন তিনি। ওই ব্যক্তি বলেন, ২০২৪-এ ভারত ও পাকিস্তানের মধ্যে হবে যুদ্ধ।

পূর্ববর্তী সংবাদ

মুম্বাইয়ে আবাসিক এলাকায় বিমান বিধ্বস্ত, নিহত ৫

ভারতে মুম্বাইয়ে আবাসিক এলাকায় একটি চার্টার্ড বিমান বিধ্বস্ত হয়েছে।বৃহস্পতিবার (২৮ জুন) শহরের পূর্বাঞ্চলে ঘাটকোপাড়ের সর্বোদয় এলাকায় এই বিমান বিধ্বস্তের ঘটনায় নিহত হয়েছেন অন্তত পাঁচজন।

পাইলট বিমানটি অবতরণের চেষ্টার সময় সেটি বিধ্বস্ত হয়। অবতরণের সামান্য আগে বিমানটি নির্মাণাধীন একটি বাড়ির কাছে আছড়ে। মাটিতে আঘাতের সঙ্গে সঙ্গে বিস্ফোরিত হয় সেটি। খবর টাইমস, এনডিটিভি।

বিমানে থাকা দুজন পাইলট এবং দুজন রক্ষণাবেক্ষণ প্রকৌশলী নিহত হয়েছেন। বিমান বিধ্বস্ত এলাকায় একজন নিহত হয়েছেন। এরই মধ্যে উদ্ধারকাজে নেমেছে দমকল কর্মীরা। তারা দুজনের লাশ উদ্ধার করেছে।

প্রতিক্রিয়া মন্তব্য শেয়ার