ব্রাহ্মণবাড়িয়ায় মোটরসাইকেল ও মাদকসহ আটক ৮

Img

ব্রাহ্মণবাড়িয়ার সদর থানাধীন শেরপুর এলাকা থেকে ৩৫১ বোতল ফেন্সিডিল, একটি সিএনজি ও একটি মোটরসাইকেলসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্প। 

এছাড়াও জেলার আশুগঞ্জ উপজেলার বাগানবাড়ী রোড এলাকা থেকে ৩০ লিটার চোলাই মদসহ ৬ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।

গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানতে পারে মাদক ব্যবসায়ী চক্র ব্রাহ্মণবাড়িয়া জেলার বিজয়নগর সীমান্ত এলাকা হতে সিএনজি ও মোটরসাইকেল যোগে মাদক পাচার হচ্ছে। এসময় ভৈরব র‍্যাব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের এবং স্কোয়াড কমান্ডার এএসপি মোহাম্মদ বেলায়েত হোসাইন এর নেতৃত্বে একটি আভিযানিক দল ২৭ সেপ্টেম্বর ব্রাহ্মণবাড়িয়া জেলার সদর থানাধীন উত্তর শেরপুর গ্রামস্থ আল মারওয়া শপিং মল এন্ড লাইব্রেরীর সামনে পাকা রাস্তার উপর তাৎক্ষণিক তল্লাশী করে আনুমানিক সকাল ৭টার সময় সিএনজি ও মোটরসাইকেলটি তল্লাশী করে মাদক উদ্ধার পূর্বক হবিগঞ্জ মাধবপুর এর গিলাতলী গ্রামের আঃ সাত্তারের পুত্র মোঃ হান্নান মিয়া (৩৩) এবং ব্রাহ্মণবাড়িয়া বিজয়নগর উপজেলার বিটি দাউদপুর এলাকার আঃ কাদির মিয়ার পুত্র মোঃ আব্দুস সালামকে (৫০) গ্রেফতার করা হয়েছে। 

এসময় তাদের কাছ থেকে মোটরসাইকেল, সিএনজি, নগদ টাকাসহ বিপুলসংখ্যক মাদক উদ্ধার করা হয়েছে। 

গ্রেফতার আসামিদের বিরুদ্ধে ব্রাহ্মণবাড়িয়া জেলার সদর মডেল থানায় মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে।

এদিকে ২৬ সেপ্টেম্বর সাড়ে ৮ টার সময় জেলার আশুগঞ্জ থানাধীন বাগানবাড়ী এলাকায় অভিযান পরিচালনা করে ৩০ লিটার চোলাই মদ সহ ৬ জন কে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন- ভবানী পুর গ্রামের শহিদ মেম্বারের ছেলে মোঃ আমির হোসেন (৫২), একই উপজেলার সোনরামপুর গ্রামের মৃ ছানাউলল্লাহর ছেলে মোঃ রিপন মিয়া (৪৮) এবং চরচারতলা মৃত সিদ্দিক মিয়ার ছেলে আশরাফুল ইসলাম (৩০), জেলা সদর সুহিলপুর গ্রামের মৃত আবুল বাসারের ছেলে মোঃ সুমন ইসলাম (১৯),  সুনামগঞ্জের ধীরাই নগদীপুরের মৃত আরজ আলীর ছেলে মোঃ সাজ্জুল হোসেন (৩০), হবিগঞ্জের লাখাই গাংপাড়া হাটির জামিল মিয়ার ছেলে মোঃ হোসেন মিয়া (৩০)।

গ্রেফতার আসামিদের বিরুদ্ধে জেলার আশুগঞ্জ থানায় মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে।

প্রতিক্রিয়া মন্তব্য শেয়ার