বুড়িগঙ্গায় লঞ্চ ডুবে ব্যাপক প্রাণহানীতে জাতীয় পার্টি চেয়ারম্যানের শোক

Img

রাজধানীর শ্যামবাজার সংলগ্ন বুড়িগঙ্গা নদীতে লঞ্চ ডুবির ঘটনায় ব্যাপক প্রাণহানীতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন জাতীয় পার্টি চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের এমপি। 

সোমবার (২৯ জুন) এক শোক বার্তায় লঞ্চ ডুবিতে নিহতদের আত্মার শান্তি কামনা করেছেন তিনি। পাশাপাশি শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান জাতীয় পার্টি চেয়ারম্যান।

শোক বার্তায় জাতীয় পার্টি চেয়ারম্যান বলেন, মুন্সিগঞ্জের কাঠপট্টি থেকে ছেড়ে আসা মর্নিং বার্ড লঞ্চটি সকাল সাড়ে ৯টার দিকে ঘটনাস্থলে এলে চাঁদপুর থেকে আসা ময়ূর-০২ লঞ্চের ধাক্কায় ডুবে যায়। এতে দুঃখজনকভাবে অপ্রত্যাশিত প্রাণহানীর ঘটনা ঘটে। যা কোনভাবেই মেনে নেয়া যায়না। শোক বার্তায় দুর্ঘটনার প্রকৃত কারণ উন্মোচণে একটি কার্যকর তদন্ত কমিটি গঠন করতে সংশ্লিষ্টদের প্রতি আহবান জানিয়েছেন জাতীয় পার্টি চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের। ভবিষ্যতে যাতে এমন দুঃখজনক দূর্ঘটনা না ঘটে সেজন্য প্রকৃত দায়ী ব্যক্তিদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করতে সংশ্লিষ্টদের প্রতি আহবান জানান তিনি। 

এছাড়া লঞ্চ দূর্ঘটনায় নিহত, আহত এবং ক্ষতিগ্রস্থ পরিবারগুলোকে যুক্তিযুক্ত ক্ষতিপূরণ দেয়ার দাবি জানিয়েছেন জাতীয় পার্টি চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের এমপি। 

রাজধানীর শ্যামবাজার সংলগ্ন বুড়িগঙ্গা নদীতে লঞ্চ ডুবির ঘটনায় ব্যাপক প্রাণহানীতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন জাতীয় পার্টি মহাসচিব ও বিরোধী দলীয় চিফ হুইপ মসিউর রহমান রাঙ্গাঁ এমপি।

প্রতিক্রিয়া মন্তব্য শেয়ার