বিদ্যুৎ ছাড়াই চলে দেশের তৈরি এই টিভি

অনলাইন ডেস্ক : ডিসেম্বর ১৯, ২০১৮

দেশের টেলিভিশন প্রযুক্তি খাতে সফলতা অর্জন করে চলেছে ওয়েস্টার্ন ইলেকট্রনিক্স ইন্ডাস্ট্রিস প্রতিষ্ঠানটি। তারা এলইডি ও স্মার্ট টেলিভিশনে সংযোজন করছে বিশ্বের লেটেস্ট সব প্রযুক্তি। এবার প্রতিষ্ঠানটি নিয়ে এলো পাওয়ার ব্যাংক এলইডি টিভি। যা বিদ্যুৎ ছাড়াই চলবে টানা ৫ ঘন্টা।

ওয়েস্টার্ন ইলেকট্রনিক্সের সেলস ম্যানেজার লিটন জানান, টেলিভিশনটি আপনার চোখের জন্যও নিরাপদ। বিজয়ের এই মাসে কেউ ওয়েস্টার্ন পাওয়ার ব্যাংক ৩২ ইঞ্চি এলইডি টিভি কিনলে তার জন্য রয়েছে আকর্ষণীয় অফার। গ্রাহকরা সঙ্গে পাবেন ১০ বছরের সার্ভিস গ্যারান্টি সুবিধা। রয়েছে ওয়াল মাউন্ট ফ্রি। টেলিভিশনটির দাম ধরা হয়েছে ১৯ হাজার ৯০০ টাকা।

ঢাকাসহ দেশের পরিবেশকদের কাছ থেকে এই পণ্য কেনা যাবে। এছাড়া সরাসরি ওয়েস্টার্ন ইলেকট্রনিক্সের সঙ্গে যোগাযোগ করলেও গ্রাহকরা এই টিভি কিনতে পারবেন। শুধু ৩২ ইঞ্চির টিভি নয়, ওয়েস্টার্নের রয়েছে ১৯ ইঞ্চি এলইডি, ২৪ ইঞ্চি ডাবল ক্লাস এলইডি টিভি, ৩২ ইঞ্চি স্মার্ট এলইডি টিভি, ৪০ ইঞ্চি স্মার্ট এলইডি টিভি, ৪৩ ইঞ্চি স্মার্ট এলইডি টিভি, ৬৫ ইঞ্চি স্মার্ট এলইডি টিভি, ও ৫৫ ইঞ্চি ডাবল ক্লাস স্মার্ট এলইডি টিভি। ৮ হাজার ৭০০ টাকা থেকে শুরু করে ৫৭ হাজার ৯০০ টাকায় পাওয়া যাবে টিভিগুলো।

তথ্য:

বিভাগ:

প্রকাশ: ডিসেম্বর ১৯, ২০১৮

পড়েছেন: 241 জন

মন্তব্য: 0 টি