বিজয়নগরে মাস্ক না পরিধান করার দায়ে ৫ জনকে অর্থদণ্ড

Img

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলায় সরকার নির্দেশিত স্বাস্থ্যবিধি  মানা হচ্ছে কিনা তা মনিটরিং করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো. মাহবুবুর রহমান।

শুক্রবার (৩১ জুলাই) বিকেলে উপজেলার পাহাড়পুর ইউনিয়নের আউলিয়া বাজার এলাকায় মাস্ক পরিধান না করে জনসমাগমে উপস্থিত ও পরিবহনে চলাফেরা করার কারণে মোবাইল কোর্ট পরিচালনা করে  সংক্রামক রোগ(প্রতিরোধ, নিয়ন্ত্রণ ও নির্মূল) আইন ২০১৮ এ ৫ জনকে   বিভিন্ন মেয়াদে অর্থদণ্ড করা হয়েছে।

এ সময় সবাই যেন সরকার নির্দেশিত স্বাস্থ্যবিধি  যেন সঠিকভাবে মেনে চলেন এবং বাহিরে চলাফেরার সময় মাস্ক ব্যবহার করেন এ বিষয়ে সর্তক করা হয়।

পূর্ববর্তী সংবাদ

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ঈদের শুভেচ্ছা জানালেন মোদি

বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও দেশের জনগনকে পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

প্রধানমন্ত্রীকে পাঠানো এক শুভেচ্ছা বার্তায়, বন্ধু রাষ্ট্র ভারতের প্রধানমন্ত্রী বলেন, ‘পবিত্র ঈদুল আজহা উপলক্ষে আমি বাংলাদেশের জনগণ ও সরকারকে আন্তরিক শুভেচ্ছা জানাই।’

প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম বলেন, নরেন্দ্র মোদি তার শুভেচ্ছা বার্তায় জানান ঈদুল আজহা ভারতের কিছু অংশেও উদযাপিত হয় এবং এটি দুই দেশের গভীর ঐতিহাসিক ও সাংস্কৃতিক বন্ধনকে মনে করিয়ে দেয়।

মোদি বলেন, ‘আমরা আশা করি, এই উৎসব আমাদের দুই দেশের সমাজকে শান্তি ও সহিষ্ণুতার চেতনায় সমৃদ্ধ করবে এবং আমাদের মধ্যকার ভ্রাতৃত্বপূর্ণ সম্পর্কের প্রচার করবে।’

ভারতের প্রধানমন্ত্রী বলেন, ‘কোভিড-১৯ মহামারির বিরুদ্ধে আমাদের দুই দেশেরই চলমান লড়াইয়ে শেখ হাসিনার সক্ষম নেতৃত্বের অধীনে বাংলাদেশের গৃহীত পদক্ষেপের প্রশংসা করি আমরা।’

আমার দৃঢ় বিশ্বাস, বাংলাদেশ এই প্রতিকূল সময় কাটিয়ে ওঠবে। আমরা স্বাস্থ্য খাতের সক্ষমতা বৃদ্ধিসহ যে কোনো উপায়ে আপনাদের প্রচেষ্টায় সহায়তা করার জন্য প্রস্তুত রয়েছি, যোগ করেন তিনি।

প্রতিক্রিয়া মন্তব্য শেয়ার