বিএনপি নেতা মোর্ত্তজার স্ত্রীর দাফন সম্পন্ন

Img

বিএনপি’র জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও খুলনা মহানগর শাখার সিনিয়র সহ-সভাপতি শাহারুজ্জামান মোর্ত্তজার সহধর্মিণী ও খুলনা বিশ্ববিদ্যালয়ের উপ-পরিচালক আবু সালেহ মোঃ পারভেজের মাতা সোফিয়া জামানের দাফন সম্পন্ন হয়েছে।

মঙ্গলবার জোহরবাদ খুলনা সদর হাসপাতাল জামে মসজিদের সামনে মরহুমের নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। পরে নগরীর টুটপাড়া কবরস্থানে তার দাফন সম্পন্ন হয়।

আগামী বৃহস্পতিবার জোহরবাদ নিজ বাস ভবনে মরহুমের মাগফেরাত কামনায় বিশেষ দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে।

সোমবার দিবাগত রাতে হৃদরোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন….আমরা তো আল্লাহর এবং আমরা আল্লাহর কাছেই ফিরে যাবো)। মৃত্যুকালে তিনি স্বামী, এক ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান।

নামাজে জানাজায় উপস্থিত ছিলেন, বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক সাবেক সংসদ সদস্য নজরুল ইসলাম মঞ্জু, জেলা বিএনপির সভাপতি এড. শফিকুল আলম মনা, আমির এজাজ খান, জাফরউল্লাহ খান সাচ্চু, মনিরুজ্জামান মন্টু, অধ্যক্ষ তারিকুর ইসলাম, খুলনা বিশ্ববিদ্যালয়ের উপ-পরিচালক গাজী আলাউদ্দিন আহমদ, সাংবাদিক হাসান হিমালয়, আশরাফুল ইসলাম নূর, মানজারুল ইসলাম ও আর.জি উজ্জ্বল, বিএনপি নেতা শেখ আবু হোসেন বাবু, মোল্যা খায়রুল ইসলাম, কামরুজ্জামান টুকু, শফিকুল আলম তুহিন, আজিজুল হাসাস দুলু, আসাদুজ্জামান মুরাদ, সিরাজুল হক নান্নু, নাজমুল হুদা চৌধুরী সাগর, চৌধুরী হাসানুর রশীদ মিরাজ, সেখ কামরান হাসান, শেখ সাদী, শেখ ইমাম হোসেন, আব্দুল মান্নান মিস্ত্রী, জুলকার নাইম ও তুহিন প্রমুখ।

এদিকে খুলনা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মোহাম্মদ ফায়েক উজ্জামান অর্থ ও হিসাব বিভাগের উপ-পরিচালক আবু সালেহ মোঃ পারভেজের মাতার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন। এক শোকবার্তায় তিনি মরহুমার রুহের মাগফেরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারবর্গের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন। অনুরূপভাবে বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার প্রফেসর সাধন রঞ্জন ঘোষ, রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) প্রফেসর খান গোলাম কুদ্দুস, অর্থ ও হিসাব বিভাগের পরিচালক (চলতি দায়িত্ব) শেখ মোস্তাক আলীসহ সংশ্লিষ্ট বিভাগের কর্মকর্তা, কর্মচারিবৃন্দ শোক প্রকাশ করেছেন।

প্রতিক্রিয়া মন্তব্য শেয়ার