বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা জাফরুল হাসান আর নেই

Img

বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার উপদেষ্টা জাফরুল হাসান আর নেই। সোমবার দুপুর ১২ টা ১০ মিনিটে রাজধানীর অ্যাপোলো হাসপাতালে তিনি ইন্তেকাল করেন (ইন্না...রাজিউন)।অনেকদিন যাবৎ তিনি ক্যানসারে ভুগছিলেন।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৩ বছর। তিনি স্ত্রী ও দুই মেয়ে রেখে গেছেন। জাতীয়তাবাদী শ্রমিক দলের প্রচার ও প্রকাশনা সম্পাদক মঞ্জুরুল ইসলাম মঞ্জু শ্রমিক নেতা জাফরুলের মৃত্যুর খবরটি নিশ্চিত করেছেন।
জাফরুল হাসান দীর্ঘদিন কিডনি ইনফেকশনসহ নানা জটিল রোগে ভুগছিলেন। গত ১৩ মার্চ তাকে অ্যাপোলো হাসপাতালে ভর্তি করা হয়।

জাফরুল হাসানের মৃত্যুতে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান, ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমান গভীর শোক জানিয়েছেন। তারা মরহুমের আত্মার মাগফিরাত কামনা করেছেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।

জাফরুল হাসানের লাশ রাজধানীর শ্যামলীর বাসায় নেয়ার পর বাদ আসর সেখানে জানাজা হওয়ার কথা রয়েছে। এরপর তার মরদেহ নিয়ে যাওয়া হবে নিজ জেলা ফরিদপুরে। সেখানে জানাজা শেষে আলিপুর কবরস্থানে দাফন করা হবে।

পূর্ববর্তী সংবাদ

সৌদি আরবে বাংলাদেশির মৃত্যু

সৌদিআরব মদিনায় মুহাম্মদ নাছির উদ্দীন নামে প্রবাসী বাংলাদেশির মৃত্যু। 

সৌদি আরব পবিত্র মদিনায়(৪৬) মুহাম্মদ নাছির উদ্দীন নামে এক প্রবাসী বাংলাদেশীর মৃত্যু হয়েছে। গত ৫-৬ দিন পূর্বে জ্বর সর্দি শ্বাসকষ্ট নিয়ে করোনা সন্দেহে মদিনায় আল'দার হাসপাতালে ভর্তি হন। আজ ভোরে তিনি মৃত্যু বরণ করেন। ইন্না-লিল্লাহি ওয়াইন্না ইলাহি রাজিউন। 

মুহাম্মদ নাছির উদ্দীন দীর্ঘদিন মদিনায় তাইবা মার্কেটে ব্যবসায়ী ছিলেন। তার গ্রামের বাড়ী চট্টগ্রাম জেলার সাতকানিয়া উপজেলার এওচিয়া ইউনিয়নের মৃত মোখতার আহম্মদের পুত্র। 

বাংলাদেশে কনস্যুলেট জেনারেল মৃত্যু বিষয়টি  নিশ্চিত করেছে তিনি করোনাভাইরাস আক্রান্ত কিনা তা এখনো জানা যায়নি হসপিটাল রিপোর্ট পেলেই জানিয়ে দেয়া হবে এমনটি জানিয়েছেন ।

প্রতিক্রিয়া মন্তব্য শেয়ার