বার্সেলোনায় বেলজিয়াম বিএনপি’র সভাপতির রোগমুক্তির জন্য দোয়া

Img

বিএনপি বেলজিয়াম শাখার সভাপতি আহমেদ সাজার সুস্থতা কামনায় বার্সেলোনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১৬ নভেম্বর) বার্সেলোনার শাহ জালাল জামে মসজিদে বিএনপি কাতালোনিয়া শাখার উদ্যোগে আয়োজিত এ মিলাদ মাহফিলে স্থানীয় বিএনপি ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মী ও উল্লেখযোগ্য সংখ্যক মুসল্লি উপস্থিত ছিলেন।

দোয়া মাহফিলে সদ্য অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হওয়া বিএনপি বেলজিয়াম শাখার সভাপতি আহমেদ সাজার আরোগ্য কামনা করা হয়। পাশাপাশি সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া ও বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্থতা কামনা করা হয়। বিএনপি’র প্রতিষ্ঠাতা জিয়াউর রহমান ও তার পুত্র আরাফাত রহমান কোকোর মাগফেরাত কামনায়ও বিশেষ মোনাজাত করা হয়।

এছাড়াও দেশে বিদেশে বিএনপি’র নেতাকর্মীসহ যারা করোনায় ও অন্যান্য রোগে মৃত্যুবরণ করেছেন, তাদের আত্মার মাগফেরাত কামনা করা হয়। দোয়া পরিচালনা করেন হাফেজ মাওলানা আফজাল হোসেন।

দোয়া মাহফিলে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- কাতালোনিয়া বিএনপি’র সভাপতি শফিউল আলম শফি, বার্সেলোনা কাতালোনিয়া বিএনপি’র যুগ্ম সাধারণ সম্পাদক তুতিউর রাহমান, সহ সাধারণ সম্পাদক টুনু মিয়া, প্রচার সম্পাদক লায়েবুর রাহমান, বার্সেলোনা কাতালোনিয়া যুবদলের সভাপতি ফয়ছাল আহমদ, সিনিয়র সহ সভাপতি আজমল আলী, বার্সেলোনা কাতালোনিয়া বিএনপি নেতা জনি আহমেদ খান, বার্সেলোনা কাতালোনিয়া যুবদলের সাংগঠনিক সম্পাদক আব্দুল বাতিন মাসউদ, আরাফাত রহমান কোকো স্মৃতি সংসদের উপদেষ্টা খালেদ রহমান চৌধুরী, সভাপতি আব্দুল হামিদ রোহেল, সদস্য আব্দুল বাসিত প্রমুখ।

প্রতিক্রিয়া মন্তব্য শেয়ার