কাতালোনিয়া আওয়ামী স্বেচ্চাসেবকলীগের আয়োজনে অনুষ্ঠিত হয়েছে সংবর্ধনা অনুষ্ঠান ও আলোচনা সভা।

বৃহঃবার (০৬.০৬.২০১৯) বার্সেলোনায় কার্রেতেস রোডের একটি হলে অনুষ্ঠিত হয় এ অনুষ্ঠান।

যুক্তরাজ্য আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ এর সাধারণ সম্পাদক সামছুল ইসলাম বাচ্চু বার্সেলোনা সফর উপলক্ষ্যে আয়োজন করা হয় অনুষ্ঠান।

আলোচনা সভা এবং সংবর্ধনা অনুষ্ঠানের সভাপতিত্ব করেন কাতালোনিয়া আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সভাপতি এস এম নজরুল ইসলাম।

সাধারণ সম্পাদক মির্জা সালামের পরিচালনায় এ সময় স্বেচ্চাসেবকলীগের নেতৃবৃন্দ ছাড়াও স্থানীয় রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

অন্যানের মধ্যে উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন বিশেষ অতিথি কাতালোনিয়া বঙ্গবন্ধু পরিষদের সভাপতি শাহ্ আলম স্বাধীন, কাতালোনিয়া স্বেচ্ছাসেবক লীগের উপদেষ্টা সোবহান মিয়া, উপদেষ্টা ইলিয়াস মিয়া, উপদেষ্টা আমিন আলী রফিক, কাতালোনিয়া আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক মাসুদুর রহমান, সহ সভাপতি সুজিত আচার্য, সহ সভাপতি জুলফিকার আলি, যুগ্ম সাধারণ সম্পাদক মেহেদী হাসান সোহাগ, সংগঠনের মানবাধিকার বিষয়ক সম্পাদক সুজাদুর রহমান, সদস্য নিজাম উদ্দিন, ফয়জুল ইসলাম প্রমুখ।

সংবর্ধিত ব্যাক্তি যুক্তরাজ্য আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ এর সাধারণ সম্পাদক সামছুল ইসলাম বাচ্চু তাঁর বক্তব্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে আরোও শক্তিশালী করার লক্ষ্যে প্রবাস থেকে কাতালোনিয়া আওয়ামী স্বেচ্চাসেবকলীগকে আরোও শক্তিশালী ভূমিকা রাখার আহ্বান জানান।

সভাপতি এস এম নজরুল ইসলাম অনুষ্ঠানে আগত নেতাকর্মীসহ প্রত্যেককে অনুষ্ঠানে আসার জন্য ধন্যবাদ এবং কৃতজ্ঞতা জানানোর পাশাপাশি প্রবাস থেকে দলীয় কার্যক্রম পরিচালনা করার আহ্বান জানান।