বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় কমিটির সভাপতি সফিউল বারী বাবুর সুস্থ্যতা কামনায় স্বেচ্ছাসেবক দল মালয়েশিয়া শাখার পক্ষ থেকে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল মালয়েশিয়া শাখার সভাপতি জনাব হাবিবুর রহমান তালুকদার রতন'র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এস এম বশির আলমের পরিচালনায় এসময় উপস্থিত ছিলেন সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আবু কাউছার ভূঁইয়া, যুগ্ম সাধারণ সম্পাদক জনাব কাজী সোহেল মাহমুদ এবং হেলাল শিকদার।

অন্যান্য নেতৃবৃন্দের মধ্যে আরোও উপস্থিত ছিলেন, জাতীয়তাবাদী মুক্তিযুদ্ধ প্রজন্ম দল মালয়েশিয়া শাখার সভাপতি বাদল আহাম্মদ, পেশাজীবি দল মালয়েশিয়া শাখার সাবেক প্রতিষ্ঠাতা সভাপতি শেখ জালাল এবং ড. মোশাররফ ফাউন্ডেশন লিমিটেড মালয়েশিয়া শাখার সদস্য সচিব মোঃ বিল্লাল হোসেন প্রমুখ।

স্বেচ্ছাসেবক দল মালয়েশিয়া শাখার অন্যান্য নেতৃবৃন্দের মাঝে উপস্থিত ছিলেন, ভারপ্রাপ্ত সহ-দফতর সম্পাদক জনাব মোশারফ হোসাইন (হৃদয়), মোঃ আনিসুর রহমান, মোঃ মোস্তফা, জাফর বেপারী, এম এম সাহেদ সুলতান মারুফ, মোহাম্মদ মহিউদ্দিন, এম এম মোজাম্মেল হক্, মোঃ আক্তারুজ্জামান, রাজা খান, সোহেল মোল্লা, জাহাঙ্গীর আলম অন্যান্য নেতৃবৃন্দ।

জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল মালয়েশিয়া শাখার ধর্ম বিষয়ক সম্পাদক এম এম মোজাম্মেল হকের মুনাজাত পরিচালনা করেন। মোনাজাতে সফিউল বারী বাবু এবং বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের রোগ মুক্তি, সুস্বাস্থ্যে এবং দীর্ঘায়ু কামনা করে করনার এই মহামারী থেকে পরিত্রাণে মহান আল্লাহর নিকট দোয়া করা হয়।

এসময় শহিদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান বীরউত্তম এবং ঢাকা মহানগর উত্তর বিএনপির সদ্য প্রয়াত সাধারণ সম্পাদক মরহুম আহসানউল্লাহ হাসান এর রুহের মাগফেরাত কামনাসহ সমগ্র মুসলিম উম্মাহর সাফল্য কামনা করা হয়।