বান্দরবানে করোনা উপসর্গ নিয়ে একজনের মৃত্যু

বিষয়: করোনাভাইরাস
Img

বান্দরবান সদরের বনরুপা পাড়ায় জ্বর, সর্দি-কাশি, ব্যাথা সহ করোনা উপসর্গ নিয়ে অসুস্থ অবস্থায় শাহাজাহান নামের বিটিসিএল অফিসের অবসরপ্রাপ্ত এক সরকারি কর্মচারীর মৃত্যু হয়েছে। শনিবার (৬ জুন) বিকালে তিনি মারা যান।

নিহতের আত্মীয় মোহাম্মদ ইকবাল বলেন, “আমার আঙ্কেল সপ্তাহখানেক ধরেই জ্বর, সর্দি-কাশি, বুকে ব্যাথা সহ বিভিন্ন সমস্যা নিয়ে অসুস্থ ছিলেন। হিলভিউ বেসরকারি হাসপাতালের মাধ্যমেই চিকিৎসা নিয়েছেন কিন্তু শনিবার সকালে সদর হাসপাতালে নেওয়া হলে দায়িত্বরত চিকিৎসকরা বেশ কয়েকটি পরীক্ষার কথা বলেছিলেন। তবে সারাদিন বিদ্যুৎ না থাকায় পরীক্ষা করাতে না পারায় পরের দিন পুনরায় হাসপাতালে নেওয়ার কথা বলে বাড়িতে পাঠিয়ে দেন তাকে। বিকালেই তিনি মারা যান। জানা মতে করোনা পরীক্ষার জন্য নমুনা নেওয়া হয়নি।”

সদর হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার ডা. জসিম উদ্দিন জানান, বনরুপা পাড়ায় একজন রোগী মারা গেছে খবর পেয়েছি। অসুস্থ অবস্থায় সকালে বেশ কয়েকজন রোগীকে বান্দরবান হাসপাতালে আনা হয়েছিল কিন্তু বিদ্যুৎ না থাকায় রোগীদের বিভিন্ন পরীক্ষা করা সম্ভব হয়নি। পরের দিন হাসপাতালে পরীক্ষার জন্য আসতে বলা হয়েছিল। তবে করোনা উপসর্গ নিয়ে আলাদা কোনো রোগী করোনা ইউনিটে এসেছিলেন কি না সেটি জানা নেই।

প্রতিক্রিয়া মন্তব্য শেয়ার