বাজালিয়ায় শীতার্তদের পাশে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক

Img

দেশব্যাপী শীতবস্ত্র বিতরণ করছে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেড। কর্পোরেট সামাজিক দায়বদ্ধতা (সিএসআর) কার্যক্রমের আওতায় শীতার্ত মানুষের সেবায় প্রতিবছরই আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিঃ এ ধরনের কার্যক্রম গ্রহণ করে থাকে।

বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) ব্যাংকের চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার বাজালিয়া শাখায় শীতবস্ত্র বিতরণ কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বান্দরবান জেলার সাবেক সিভিল সার্জন ও কর্নেল (অবঃ) অলি আহমদ বীর বিক্রম কলেজের পরিচালনা কমিটির নবনির্বাচিত সভাপতি ডা. মংতেঝ।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, বাজালিয়ার মধ্যে এতগুলো ব্যাংক থাকার পরেও একমাত্র আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক বাজালিয়া শাখা শীতার্তদের পাশে শীতবস্ত্র নিয়ে দাঁড়িয়েছে। আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক আগামীতেও ব্যাংকিং কার্যক্রমের পাশাপাশি সেবামূলক কাজ চালিয়ে যাবেন বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন। তিনি আয়োজকদের ধন্যবাদ জানান এবং এলাকাবাসীকে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকের সাথে থেকে ব্যাংকিং সেবা গ্রহণ করার অনুরোধ জানান।

শাখার চীফ ইনচার্জ মুহাম্মদ নেছারুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন কর্নেল (অবঃ) অলি আহমদ বীর বিক্রম কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোঃ হোসেন আহমেদ ও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাজালিয়ার অন্যতম ঐতিহ্যবাহী শিক্ষাপ্রতিষ্ঠান শেরে বাংলা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সজল দাশ।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- মাহালিয়ার বিশিষ্ট ব্যবসায়ী ওসমান গণি, কেরানীহাটের বিশিষ্ট ব্যবসায়ী আবদুল জলিল, রাশেদুল ইসলাম, জাহাঙ্গীর আলম প্রমুখ।

প্রতিক্রিয়া মন্তব্য শেয়ার