বাগেরহাটে ধানের ন্যায্যমূল্যের দাবিতে বিএনপির মানববন্ধন

Img

ধানের ন্যায্যমূল্য প্রদানসহ মধ্যস্বত্তভোগী সিন্ডিকেট বন্ধ ও কৃষিপণ্যে পর্যাপ্ত ভর্তুকির দাবিতে বাগেরহাটের শরণখোলায় মানববন্ধন ও সমাবেশ করেছে বিএনপি।

শরণখোলা প্রেসকাবের সামনে বৃহস্পতিবার সকাল ১১টা থেকে ঘন্টাব্যাপী এ কর্মসূচী পালিত হয়।

মানববন্ধন শেষে উপজেলা বিএনপি সভাপতি মো. কামাল হোসেন তালুকদারের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বক্তারা বলেন, কৃষকদের শ্রম-ঘামে ফলানো ফসল আজ মাঠে নষ্ট হচ্ছে। তারা ন্যায্য দাম পাচ্ছেনা। দেশে পর্যাপ্ত ফসল থাকা সত্বেও ব্যবসায়ীরা অন্য দেশ থেকে চাল আমদানি করছে। অথচ সরকারের সেদিকে কোনো নজর নেই। তারা বলেন কৃষক বাঁচাও, দেশ বাঁচাও এই শ্লোগানে বিএনপির কৃষকদের অধিকার আদায়ের এ আন্দোলন অব্যাহতভাবে চলবে।

সমাবেশে অন্যদের মধ্যে বক্তব্য দেন উপজেলা বিএনপির সহসভাপতি ডা. শফিকুল ইসলাম বাবুল, সাবেক সভাপতি ফজলুল হক তালুকদার, সাংগঠনিক সম্পাদক গোলাম রসুল ইউসুফ, প্রচার সম্পাদক কাওসার আহমেদ, কোন্তাকাটা ইউনিয়ন বিএনপির সভাপতি মো. আলী হোসেন, ধানসাগর ইউনিয়ন বিএনপির সভাপতি জলিল হাওলাদার, রায়েন্দা ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক মিজানুর রহমান মোল্লা, যুবদলের সাধারণ সম্পাদক গাজী নাজমুল আহসান শিমুল, স্বেচ্ছ্বাসেবক দলের যুগ্ম-আহবায়ক মো. সিদ্দিকুর রহমান, জেলা যুবদলের ত্রাণ ও পুনর্বাসন সম্পাদক সহিদুল ইসলাম সোহাগ, জেলা বাস্তুহারা দলের প্রচার সম্পাদক মো. শাহিন হাওলাদার, ছাত্রদল নেতা গোলাম রাব্বি, জাহিদ হোসেন রাব্বি, মইনুল ইসলাম প্রমূখ।

পূর্ববর্তী সংবাদ

এক রাতের জন্য যে নায়িকার মূল্য এক কোটি টাকা!

ভারতের দক্ষিণের সিনেমায় বেশ জনপ্রিয় নাম করেছে সাক্ষী চৌধুরী। তিনি ২০১৩ সাল থেকে ‘পোতাগারু’ ছবি দিয়ে যাত্রা শুরু করেন।

তিনি জেমস বন্ড, অক্সিজেন-এর মতো সফল তেলুগু ছবিতে তাঁর অভিনয়ের সাক্ষী থেকেছেন দর্শক! সাক্ষীর অভিনয় এবং মোহনীয় ব্যক্তিত্বেও আকৃষ্ট হয়েছেন তারা। সাক্ষীর অভিনয় এবং ব্যক্তিত্বের মোহময়ী আবেদন থেকে বাদ যায়নি তামিল ফিল্ম ইন্ডাস্ট্রিও, ইরুবর-এর মতো প্রসংসিত ছবিতেও দেখা মিলেছে তাঁর।

তেলেগুর পাশাপাশি তামিল ফিল্ম ইন্ডাস্ট্রিতেও ‘ইরুবর’র মতো প্রসংসিত ছবিতেও দেখা মিলেছে তার। রুস্তম নামের একটি কন্নড় ছবিতেও অভিনয় করতে চলেছেন বলে তিনি জানা গিয়েছে!

মুক্তির অপেক্ষায় রয়েছে ম্যাগনেট নামের তার একটি তেলুগু ছবিও! সব মিলিয়ে তার ব্যস্ততার খবর অনেক।

তবে সব খবরকে ছাপিয়ে নায়িকা এখন আলোচনায় ভিন্ন কারণে। এক সাম্প্রতিক টুইটে তিনি দাবি করেছেন যে, তার পোস্ট করা টুইটার ছবি আর ভিডিও দেখে অনেকেই তার সঙ্গে রাত কাটানোর জন্য উদগ্রীব হয়ে গেছে। তিনি প্রতি রাতের জন্য ১ কোটি টাকার প্রস্তাব পাচ্ছেন!

টুইটারে সাক্ষী লিখেছেন, ‘লোকে টুইটারে আমার ছবি আর ভিডিও দেখে পাগল হয়ে গিয়েছে! এক রাতের জন্য ১ কোটি টাকার প্রস্তাব আসছে আমার কাছে। কী বোকা ওরা! আমি নিজেকে বিক্রি করতে আসিনি!’

মজার ব্যাপার হলো, এই টুইটটি আবার মুছেও ফেলেছেন তিনি। তবে এর রেশ কাটেনি। এখনো সাক্ষীর টুইটার, ইন্সট্রাগ্রাম, ফেসবুকে তার ভক্ত-অনুরাগীরা তাকে ওই টুইট নিয়ে মন্তব্য করছেন। কেউ কেউ এখানেও এক রাতে তার জন্য লোভনীয় মূল্য হাঁকছেন।

প্রতিক্রিয়া মন্তব্য শেয়ার