বাংলাদেশ ব্যাংকে আগুন, নিয়ন্ত্রণে ৪ ইউনিট

Img

রাজধানীর মতিঝিলে বাংলাদেশ ব্যাংকের গ্রাউন্ড ফ্লোরে আগুন লেগেছে। আগুন নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের ৪টি ইউনিট ঘটনাস্থলে যাচ্ছে।

বুধবার (২৪ জুন) দুপুর ১টা ৩৫ মিনিটের দিকে খবর পেয়ে ফায়ার সার্ভিসের ৪টি ইউনিট রওনা হয়।

আগুনের বিষয়টি নিশ্চিত করেছন ফায়ার সার্ভিসের ডিউটি অফিসার রাসেল শিকদার।

তিনি বলেন, ‘মতিঝিল বাংলাদেশ ব্যাংকের গ্রাউন্ড ফ্লোরে কার্টুন থেকে আগুনের সূত্রপাত হয় বলে প্রাথমিকভাবে জানা গেছে। আগুন নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের ৪টি ইউনিট রওনা হয়েছে।’
 

পূর্ববর্তী সংবাদ

কেশবপুরে ভাসমান বেডে সবজী চাষের উপর মাঠ দিবস অনুষ্ঠিত

কেশবপুরে মঙ্গলবার (২৩ জুন) উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে ভাসমান বেডে সবজী ও মসলা চাষ গবেষণা সম্প্রসারণ ও জনপ্রিয়করণ প্রকল্প (ডি এই অংগ) এর আওতায় মধ্যকুল মাঠে বিকালে এক মাঠদিবস অনুষ্ঠিত হয়েছে।

কেশবপুর ৬নং সদর ইউপি চেয়ারম্যান অধ্যাপক আলাউদ্দীন আলার সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন যশোর জেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক ড. মোঃ আক্তারুজ্জামান।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ মহাদেব চন্দ্র সানা, উপজেলা কৃষি সম্প্রসারণ অফিসার মনির হোসেন, উপজেলা প্রেসক্লাবের সভাপতি এস আর সাঈদ, সিনিয়র সাংবাদিক আজিজুর রহমান ও শামসুর রহমান।

আরো বক্তব্য রাখেন উপ-সহকারী কৃষি অফিসার আব্দুর রশিদ, উপ-সহকারী কৃষি অফিসার অনাথ বন্ধু দাস, ইউপি সদস্য আব্দুর রহিম, কৃষক রূপ কুমার সরকার, নীল রতন সরকার, মেঘনা রায় প্রমুখ। অনুষ্ঠানে ভাসমান বেডে সবজী ও মসলা চাষে সাফল্য অর্জনকারীদের মাঝে সনদপত্র ও নগদ অর্থ বিতরণ করা হয়।

প্রতিক্রিয়া মন্তব্য শেয়ার