বহির্বিশ্বে বাংলাদেশের সুনাম রক্ষায় কাজ করছে ছাত্রলীগ

কাজি আশরাফুল ইসলাম | নিজস্ব প্রতিবেদক : অগাস্ট ৩১, ২০১৮

মালয়েশিয়াঃ বিশ্বের বিভিন্ন দেশে পালিয়ে থাকা দেশ বিরোধীদের ক্রমাগত তথ্য সন্ত্রাসের বিরুদ্ধে সোচ্চার রয়েছে বাংলাদেশ ছাত্রলীগের বহির্বিশ্বের শাখাসমূহ। একই সঙ্গে বহির্বিশ্বে বাংলাদেশের সুনাম অক্ষুণ্ণ রাখতেও কাজ করে যাচ্ছে।


বৃহস্পতিবার সন্ধ্যায় কুয়ালালামপুরের একটি হোটেলে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা স্মরনে আয়োজিত আলোচনা সভায় বক্তারা এসব কথা বলেন।


ছাত্রলীগ মালয়েশিয়া শাখার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রায়হান কবিরের সঞ্চালনায় ও সহসভাপতি তারেকুল আলম চৌধুরী অভি'র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন যুবলীগ মালয়েশিয়া শাখার যুগ্ম আহ্বায়ক মানসুর আল বাশার সোহেল। প্রধান হিসেবে বক্তব্য রাখেন সরাইল ইউনিয়ন শাখা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আশফাকুল ইসলাম সোহেল এবং বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ছাত্রলীগ মালয়েশিয়া শাখার সাবেক যুগ্ম আহ্বায়ক রাসেল শিকদার।


এছাড়াও বক্তব্য রাখেন আওয়ামী যুবলীগ মালয়েশিয়া শাখার নেতা সেলিম সর্দার, আকুব্বার মাহমুদ, সেলাঙ্গর শাখা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সহিদুল ইসলাম, জাতীয় শ্রমিক লীগের সাংগঠনিক সম্পাদক তরিকুল ইসলাম, ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জহির রায়হান, আরাফাত হোসেন আলিম, কুয়ালালামপুর শাখা ছাত্রলীগের সাবেক সহসভাপতি আনিসুর রহমান রিপন, এমএইচ জুয়েল, রোহান আহমেদ শামিম, মোহাম্মাদ ইলিয়াস, ওয়াসিক জাওয়াদ, সালমান খান, বায়েজিদ আহমেদসহ আওয়ামী লীগ, যুবলীগ, শ্রমিকলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা।

তথ্য:

বিভাগ:

প্রকাশ: অগাস্ট ৩১, ২০১৮

প্রতিবেদক: কাজি আশরাফুল ইসলাম

পড়েছেন: 279 জন

মন্তব্য: 0 টি