বস্তুনিষ্ঠ সাংবাদিকতাই হোক প্রবাসীর দিগন্তের পথচলা: রিজিয়া রেজা

Img

৫ম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে প্রবাসীর দিগন্তকে শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশ কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য ও চট্টগ্রাম-১৫ আসনের সংসদ সদস্য প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভীর সহধর্মিণী রিজিয়া রেজা চৌধুরী।

এক শুভেচ্ছা বার্তায় পত্রিকাটির সব সাংবাদিক এবং যারা এই পত্রিকার সঙ্গে যুক্ত আছেন তাদের সবাইকে আন্তরিক শুভেচ্ছা জানান তিনি।

শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, প্রবাসীর দিগন্তের ৬ বছরে পদার্পণে আন্তরিক শুভেচ্ছা জানাই। প্রবাসীর দিগন্ত অতীতে যে ভূমিকা রেখে এসেছে, আশা করি ভবিষ্যতে আরও ভালোভাবে সেই ভূমিকা রেখে যেতে পারবে। দেশের স্বার্থে, জনগণের স্বার্থে, সাংবিধানিক শাসনের স্বার্থে প্রবাসীর দিগন্ত গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছে এবং ভবিষ্যতে রাখবে। বস্তুনিষ্ঠ সাংবাদিকতা হোক প্রবাসীর দিগন্তের পথচলা।

পূর্ববর্তী সংবাদ

আখাউড়ায় উম্মুক্ত জলাশয় ও বিভিন্ন সরকারি জলাশয়ে পোনা মাছ অবমুক্তকরণ

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলার বিভিন্ন উম্মুক্ত ও প্রাতিষ্ঠানিক জলাশয়ে ৩৩৩ কেজি মাছের পোনা অবমুক্ত করা হয়েছে।

আজ মঙ্গলবার দুপুরে মৎস্য অধিদপ্তরের রাজস্ব বাজেটের আওতায় উপজেলার তিতাস নদী,থানা পুকুর,উপজেলা পুকুর,আখাউড়া চেক পোষ্ট ইমিগ্রেশন পুকুর সহ বিভিন্ন উম্মুক্ত ও প্রাতিষ্ঠানিক জলাশয়ে এই পোনা মাছ অবমুক্ত করে আখাউড়া উপজেলা মৎস্য অধিদপ্তর।

উপজেলা মৎস্য অফিসের সিনিয়র মৎস্য কর্মকর্তা আ: ছালামের সভাপতিত্তে এ সময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন আখাউড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কাশেম ভূইয়া,আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিনা আক্তার রেইনা,মৎস্য অধিদপ্তরের চট্টগ্রাম বিভাগের উপপরিচালক আনোয়ার হোসেন, যুব উন্নয়ন কর্মকর্তা মুসলেহ উদ্দিন আহমেদ,  উপজেলা কৃষি কর্মকর্তা শাহানা বেগম,মৎস্য সম্প্রসারণ কর্মকর্তা রেজাউল কবীর মানিক প্রমুখ।

প্রতিক্রিয়া মন্তব্য শেয়ার