বরিশাল র‌্যাবের অভিযান, বিপুল পরিমান ফেনসিডিলসহ আটক ২

Img

বরিশাল- পটুয়াখালী মহাসড়কে অভিযান চালিয়ে বিপুল সংক্ষক ভারতীয় নিষিদ্ধ ফেনসিডিল উদ্ধার করাসহ ২জনকে আটক করেছে বরিশাল র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ান র‌্যাব-৮।

আজ শনিবার সকাল সাড়ে ১১টায় বরিশাল নগরীর রুপাতলী র‌্যাব-৮ এর হেড কোয়ারে এক প্রেস ব্রিফিংয়ে র‌্যাবের মিডিয়া মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার তাজুল ইসলাম জানান দেশব্যাপি অসাধু মাদক ব্যাবসায়ীরা দেশের বিভিন্ন অঞ্চলে মাদক সরবরাহ করে যাচ্ছে। র‌্যাবের গোয়েন্দা তৎপরতা ও গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার রাত সাড়ে ৯ টার দিকে র‌্যাব-৮ এর সিপিসি ক্যাম্পের একটি দল বরিশাল-পটুয়াখালী মহাসড়কের বেলি পেট্রোল পাম্পের দক্ষিন পাশে অবস্থান নেয়।

এসময় পটুয়াখালীর উদ্দেশে যাওয়া ট্রাকটি গতিরোধ করে ট্রাক চালক মোঃ আদম আলী (৪২) ও মোঃ রানা হোসেন (৩৫)কে আটক করে জিজ্ঞাসাবাদ করা হলে এক পর্যায়ে তারা স্বীকার করে তারা ফেনসিডিল ক্রয় ও বিক্রয়ের সাথে জড়িত এবং তাদের হেফাজতে বিপুল পরিমান ফেনসিডিল রক্ষিত আছে। পরবর্তীতে ট্রাকটি তল্লাশী করে ট্রাকের ফুয়েল ট্যাংকের ভিতর থেকে ৭শত ৮ বোতল নিষিদ্ধ ভারতীয় ফেনসিডিল উদ্বার করা হয়।

এঘটনায় আরো দু’জন পলাতক যারা জড়িত রয়েছেন তারা হচ্ছেন শরীফ মেম্বার(৪০) পিতা অজ্ঞাত সাং দক্ষিন বাড়োপোতা, বেনাপোল পোট। ও ছালাম (৩৫) ইঞ্জিন মিস্ত্রী, পিতা অজ্ঞাত সাং পুরন্দপুর (পোট) উভয়ের থানা ঝিকরগাছা,যশোর জেলা।

তিনি আরো জানান আটক ফেনসিডিলগুলো ১শত মিঃ মিটারের বোতল সর্বমোট ৮৬ হাজার ৪শত মিঃ মিটার ফেনসিডিল রয়েছে। এব্যাপারে র‌্যাব-৮ এর ডিএডি মোঃ মাহফুজুর রহমান বাদী হয়ে ঝালকাঠী জেলার নলছিটি থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করেছে।

প্রতিক্রিয়া মন্তব্য শেয়ার