বরিশালে স্ত্রীর টাকা নিয়ে লাপাত্তা স্বামী

Img

বরিশালে স্ত্রীর টাকা নিয়ে স্বামী পালিয়ে গেছেন বলে অভিযোগ পাওয়া গেছে। পলাতক স্বামী সজিব খানের বিরুদ্ধে কোতয়ালি মডেল থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন স্ত্রী শারমিন বেগম। জিডি নং-৮৮৪।

জিডিতে উল্লেখ করা হয়েছে, বরিশাল নগরীর ২৫ নং ওয়ার্ড টেক্সটাইল সংলগ্ন ভাড়া বাসা থেকে গত ১১ জুন সকালে কাউকে কিছু না বলে শারমিন বেগম স্বামী সজিব খান বাসা থেকে বের হয়ে যায়। এরপর আর ফিরে আসেনি। 

জানা যায়, নলছিটি উপজেলার সিদ্ধকাঠী ইউনিয়নের কালিয়ারজোর এলাকার দেলোয়ার মৃধার মেয়ে শারমিনের সাথে দপদপিয়া ইউনিয়নের শেখেরকাঠি গ্রামের রহিম খানের ছেলে সজিব খানের সাথে বিয়ে হয়। বিয়ের পর তারা আলাদা বাসা নিয়ে নগরীর ২৫ নং ওয়ার্ডে বসবাস শুরু করেন। 

মেয়ের বাবা দেলোয়ার মৃধা জানান, ওইদিন জামাতা সজিব পালিয়ে যাওয়ার পর আমার মেয়ে দেখতে পায় গচ্ছিত টাকা ও স্বর্ণালংকার নেই। আমরা ধারণা করছি, ওই টাকা-পয়সা নিয়েই পালিয়ে গেছে সজিব।

পূর্ববর্তী সংবাদ

তালায় আরও ৩ জনের করোনা শনাক্ত

তালায় নতুন করে একজন এনজিও কর্মীসহ তিন জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে উপজেলায় মোট ৩৬ জন করোনা আক্রান্ত হয়েছে। 

তালা স্বাস্থ্য বিভাগ এ তথ্য নিশ্চিত করেছে। 

নতুন করে আক্রান্তরা হলেন- ব্র্যাকের তালা অফিসের কর্মকর্তা আসাদুর রহমান (৩৭), তালা সদরের রেজাউল ইসলাম (৩২) ও তালা সদর ইউনিয়নের ডাংগানলতা গ্রামের বিল্লাল হোসেন (৩৪)। 

এ সময় তালা থানা পুলিশের কুইক রেসপন্স টিম উক্ত এলাকায় উপস্থিত হয়ে ওই সকল বাড়িসহ আশপাশের বেশ কয়েকটি বাড়ি লকডাউন ঘোষণা করে। এ নিয়ে উপজেলায় মোট ৭ নারীসহ মোট ৩৬ জন করোনা পজেটিভ রোগী সনাক্ত হয়েছে। এরমধ্যে দুইনারীসহ ৫ জন ইতিমধ্যে সুস্থ হয়েছেন।

প্রতিক্রিয়া মন্তব্য শেয়ার