বরিশালে পিকআপের ধাক্কায় শিশুর মৃত্যু

Img

বরিশালে পিকআপ ভ্যানের ধাক্কায় নিরব ঘরামী (১২) নামে এক শিশুর মৃত্যু হয়েছে।

শুক্রবার (১৪ জানুয়ারি) দুপুর ১টার দিকে মুলাদী উপজেলার বাসস্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিরব উপজেলার দরিচর লক্ষ্মীপুর এলাকার শফিক ঘরামীর ছেলে।

স্থানীয়রা জানায়, দুপুরে বাসস্ট্যান্ড এলাকায় রাস্তা পার হচ্ছিল নিরব। এসময় একটি পিকআপ ভ্যান তাকে ধাক্কা দেয়। এতে গুরুতর আহত হয় সে। তাৎক্ষণিকভাবে পথচারীরা তাকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মুলাদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম মাকসুদুর রহমান প্রবাসীর দিগন্তকে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। এছাড়া পিকআপ চালক রুবেলকে আটক করা হয়েছে।

পূর্ববর্তী সংবাদ

পুলিশ মায়ের কুচকাওয়াজে পা মিলালো শিশু

মাঠে নারী পুলিশের প্রশিক্ষণ চলছিল। সেখানে এক নারী পুলিশের সঙ্গে তার শিশু সন্তানও আসে। কিন্তু বাহিনীর সদস্যরা যখন কুচকাওয়াজের ছন্দে আগ-পিছ করছিলেন তখন মাঠের এক পাশে থাকা শিশুটি দ্রুত দৌড়ে এসে তাদের অনুকরণ করতে থাকে।

এমন একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে।

শুক্রবার (১৪ জানুয়ারি) মাত্র ২১ সেকেন্ডের এই ভিডিওটি ফেইসবুকে পোস্ট করেছেন ঢাকা মহানগরী দক্ষিণের পিবিআই-এর এসপি রহমান শেলী।

ক্যাপশনে শেলী লেখেন, মা এসেছেন প্রশিক্ষণে। আমি মাকে দেখতে এসেছি। মায়ের সঙ্গে এট্টুখানি আমিও প্রশিক্ষণে অংশগ্রহণ করি। মা অনেক কঠিন প্রশিক্ষণ গ্রহণ করছেন। মা দেশ ও দশের কল্যাণের জন্য তৈরি হচ্ছেন। আই লাভ মা। আই লাভ বাংলাদেশ পুলিশ।

অবশ্য ভিডিওটি কোথায় বা কখন ধারণ করা হয়েছে- এর কিছুই উল্লেখ করেনি এ পুলিশ কর্মকর্তা।

প্রতিক্রিয়া মন্তব্য শেয়ার