বরিশালে ছাত্রলীগ নেতার হাতুড়িপেটায় ব্যবসায়ী হাসপাতালে

Img

ব‌রিশাল সদর উপ‌জেলা ছাত্রলী‌গের সাধারণ সম্পাদক আ‌শিকুর রহমান সুজন ও তার সহ‌যো‌গি‌দের বিরু‌দ্ধে রুহুল কুদ্দুস রাহাত নামে স্থানীয় এক ব্যবসায়ীকে হাতু‌ড়িপেটার অ‌ভি‌যোগ উ‌ঠে‌ছে। ত‌বে ওই ছাত্রলীগ নেতার দাবি, ওই ব্যবসায়ী তার উপর হামলা চা‌লা‌তে গি‌য়ে নিজেই আহত হ‌য়ে‌ছেন। 

শ‌নিবার (১৫ মে) রা‌তে ব‌রিশাল সদর উপ‌জেলার টু‌ঙ্গিবাড়িয়া ইউ‌নিয়‌নের মোল্লাবা‌ড়ি স্ট্যা‌ন্ডে এই হামলার ঘটনা ঘ‌টে। গুরুত্বর আহত অবস্থায় রাহাতকে ব‌রিশাল শের-ই বাংলা মে‌ডিকেল ক‌লেজ হাসপাতা‌লে ভর্তি করা হয়েছে।

আহতের ভাই রা‌ব্বি জানান, সন্ধ্যার পর ব‌রিশাল সদর উপ‌জেলা ছাত্রলী‌গের সাধারণ সম্পাদক আ‌শিকুর রহমান সুজন তার সহ‌যোগিদের নি‌য়ে মোল্লা‌বা‌ড়ি স্ট্যান্ডে লিটনের ই‌লেক‌ট্রিক দোকানে হামলা চালায় এবং তাকে মারধর ক‌রে। এর পরপরই ব্যবসায়ী রাহাতের বা‌ড়ি‌তে হামলা চালায় তারা। প‌রে মোল্লাবা‌ড়ি স্ট্যা‌ন্ডে রাহাতের সঙ্গে সুজ‌নের দেখা হয়। ওই সময় তার লোকজ‌ন রাহাতকে মারধর ক‌রে এবং হাতু‌রি দি‌য়ে পিটিয়ে তাকে গুরুতর জখম করে। 

ইউ‌নিয়ন আওয়ামী‌ লী‌গের সাধারণ সস্পাদক ধলু মোল্লা আহ‌তের বরাত দি‌য়ে জানান, পাওনা টাকা ফেরত চাইতে গি‌য়ে এ ঘটনা ঘটেছে।

ব‌রিশাল সদর উপ‌জেলা ছাত্রলী‌গের সাধারণ সম্পাদক আ‌শিকুর রহমান সুজন ব‌লেন, রাহা‌তের সঙ্গে আমার কোন ব্যবসায়ীক লেন‌দেন নেই। শনিবার রাতে রাহাত আমার ওপর হামলা চালায়। আর হামলা চালা‌তে গি‌য়ে সে নি‌জেই কোনভা‌বে আহত হ‌য়ে আমার বিরু‌দ্ধে মিথ্যাচার কর‌ছে। এ বিষ‌য়ে আ‌মিও আই‌নের আশ্রয় নি‌বো।

বরিশাল মেট্রোপলিটনের বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন জানান, ঘটনা জানার পর তাৎক্ষণিক পুলিশ পাঠানো হয়েছে। অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেয়া হবে।

প্রতিক্রিয়া মন্তব্য শেয়ার