বরিশালে চোরাই গরু প্রাইভেটকারে নিয়ে পালানোর সময় চোর আটক

Img

বরিশালের উজিরপুরে গরু চুরি করে প্রাইভেটকারে পালানোর সময় আন্তঃজেলা চোর চক্রের সদস্য মিজানুর রহমান হাওলাদারকে (৩৭) আটক করেছে পুলিশ। 

সোমবার (১০ আগস্ট) দুপুর ১টার দিকে প্রাইভেটকার থেকে চুরি যাওয়া একটি গরু উদ্ধার করে তারা।

এ ঘটনায় উজিরপুর থানায় একটি চুরির মামলা হয়েছে। আটক মিজানুর রহমান হাওলাদার ঝালকাঠির রাজাপুর উপজেলার মৃত আব্দুল মান্নানের ছেলে।

উজিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়াউল আহসান জানান, মিজানুর রহমান দীর্ঘদিন ধরে গরু চুরি করে আসছিল। গরু চুরি করে দ্রুত পালানোর জন্য ৩ বছর আগে একটি প্রাইভেটকার কেনেন মিজানুর রহমান। চুরির কাজে সহায়তার জন্য তার দুইজন সহযোগী রয়েছে। এই ধারাবাহিকতায় সোমবার ভোরে উজিরপুরের জয়শ্রী এলাকার ওমর আলীর গরু চুরি করে প্রাইভেটকারে পালিয়ে যাচ্ছিলো মিজানুর ও তার দুই সহযোগী।

গরু নিয়ে প্রাইভেটকারটি বরিশাল-ঢাকা মহসড়ক দিয়ে যাওয়ার সময় উজিরপুর থানা পুলিশের একটি টহল দলের সন্দেহ হয়। পুলিশের সংকেত অমান্য করে পালিয়ে যাওয়ার সময় ট্রাক দিয়ে সড়কে ব্যারিকেড দিয়ে প্রাইভেটকার থামানো হয়। এ সময় দুই সহযোগী পালিয়ে গেলেও মিজানুরকে আটক করে পুলিশ। প্রাইভেটকারের ভেতর থেকে উদ্ধার করা হয় চুরি যাওয়া একটি গরু। পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে মিজানুর এ পর্যন্ত ১২টি গরু চুরির কথা স্বীকার করে।

এ ঘটনায় মিজানুর রহমান ও তার দুই সহযোগীর বিরুদ্ধে মামলা হয়েছে। পালিয়ে যাওয়া দুই সহযোগীকে গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানিয়েছেন ওসি জিয়াউল।

প্রতিক্রিয়া মন্তব্য শেয়ার