বরিশালে করোনা ওয়ার্ডে পুলিশের এক এসআইয়ের মৃত্যু

Img

বরিশালের শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালের করোনা ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় এক এসআই'র মৃত্যু হয়েছে। ওই পুলিশ কর্মকর্তার বাড়ি বাকেরগঞ্জ উপজেলার চরামুদ্দিন গ্রামে।

সোমবার (১১ মে) রাত ৮টা ১০মিনিটে তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন হাসপাতালের পরিচালক ডা. বাকির হোসেন।

তিনি বলেন, রোববার দুপুরে করোনার লক্ষণ নিয়ে ওই পুলিশ কর্মকর্তা হাসপাতালে ভর্তি হন। সোমবার রাতে তিনি মারা যান। ভর্তি হওয়ার পরপর তার নমুনা সংগ্রহ করা হয়। তবে শের-ই বাংলা মেডিকেল কলেজের পিসিআর ল্যাব থেকে দেওয়া রিপোর্ট তার ফল নেগেটিভ এসেছে। 

বিভাগীয় স্বাস্থ্য পরিচালকের কার্যালয় এবং শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল সূত্রে জানা গেছে, এদিকে বরিশাল বিভাগে গত ২৪ ঘণ্টায় নতুন করে করোনায় সংক্রমিত হয়েছেন চার জন। এ নিয়ে বিভাগে করোনায় আক্রান্তের সংখ্যা ১৬০ জন। আর চিকিৎসায় সুস্থ হয়ে ছাড়পত্র নিয়ে বাড়ি ফিরেছেন ৬ জন। মোট বাড়ি ফিরে গেছেন ৮৩ জন। শনাক্ত হওয়া রোগীদের মধ্যে মৃত্যু হয়েছে ৬ জনের।

পূর্ববর্তী সংবাদ

আমিরাতে আরো ৬৮০ জন আক্রান্ত, ৩ জনের মৃত্যু, ৫৭৭ জন সুস্থ্য

সংযুক্ত আরব আমিরাতে করোনা পরিক্ষায় নতুন করে করোনাভাইরাসে আক্রান্ত পাওয়া গেছে আরো ৬৮০ জন। আক্রান্তের মধ্যে থেকে নতুন করে সুস্থ্য হয়েছেন ৫৭৭ জন এবং আরো ৩ জনের মৃত্যুর খবর পাওয়া গেছে।

সোমবার (১১ মে) স্বাস্থ্য মন্ত্রণালয়ের পক্ষ থেকে বিজ্ঞপ্তির মাধ্যমে এই তথ্য জানানো হয়।

স্বাস্থ্য মন্ত্রণালয়ের তথ্যমতে আমিরাতে সর্বমোট আক্রান্ত হয়েছেন ১৮,৮৭৮ জন, মোট মৃত্যুবরণ করেছেন ২০১ জন ও সুস্থ হয়ে উঠেছেন ৫,৩৮১ জন।

প্রতিক্রিয়া (৯১) মন্তব্য (০) শেয়ার (১৭)