বরিশালে ইয়াবাসহ মাদক কারবারি আটক

Img

বরিশালে ৫ হাজার পিস ইয়াবাসহ মিনজার হোসেন (২৬) নামের এক মাদক কারবারিকে আটক করেছে মাদকদ্রব‍্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের গোয়েন্দা বিভাগ। 

শনিবার বেলা ১০টার দিকে ইয়াবাগুলো মোটরসাইকেলযোগে বাকেরগঞ্জে নিয়ে যাওয়ার প্রাক্কালে নগরীর সিঅ্যান্ডবি রোড কাজীপাড়া এলাকা থেকে তাকে আটক করা হয়।

বিষয়টি নিশ্চিত করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারি পরিচালক এনায়েত হোসেন বলেন, জিজ্ঞাসাবাদে আটক মাদক কারবারি তার বাড়ি বরগুনা জেলায় বলে জানায়। ওই ইয়াবার চালান বরিশালে সাইফুল ইসলাম নামে এক মাদক কারবারির কাছে নিয়ে আসছিলো মিনজার। পরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপস্থিতি টের পেয়ে সাইফুল ইসলাম পালিয়ে যায়। সাইফুলের বাড়ি বাকেরগঞ্জ উপজেলায় বলে জানায় আটক মাদক কারবারি মিনজার।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের বরিশাল বিভাগীয় কার্যালয়ের অতিরিক্ত পরিচালক পরিতোষ কুমার কুন্ডু বলেন, পলাতক মাদক কারবারি সাইফুলকে আটকে অভিযান অব্যাহত রয়েছে। এছাড়া আটক মাদক কারবারি মিনজারের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের শেষে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হবে।

পূর্ববর্তী সংবাদ

ত্রিপুরার নতুন মুখ্যমন্ত্রী মানিক সাহা

ভারতের ত্রিপুরা রাজ্যের নতুন মুখ্যমন্ত্রী হিসেবে রাজ্য সভাপতি মানিক সাহাকেই নিয়োগ দিয়েছে ক্ষমতাসীন দল বিজেপি। 

পেশায় চিকিৎসক মানিক সাহাকে মুখ্যমন্ত্রী হিসেবে শপথ নেয়ার পর ছয় মাসের মধ্যে তাকে কোনো বিধানসভা আসন থেকে জিতে আসতে হবে। 

তবে সেটা খুব একটা কঠিন হবে না বিজেপির পক্ষে। ৬০ আসনের ত্রিপুরায় বিজেপি গত বিধানসভা নির্বাচনে ৪৪টিতে জয় পায়। তারই কোনো একটি থেকে মানিকের জয় নিশ্চিত করতে হবে বিজেপিকে।

এদিকে মানিক সাহাকে নিয়োগের কয়েক ঘণ্টা আগে রাজ্যের মুখ্যমন্ত্রী বিপ্লব দেব পদত্যাগ করেন। রাজভবনে বৈঠকের পর তিনি পদত্যাগের এ ঘোষণা দেন।

শনিবার ত্রিপুরার গভর্নর এসএন আরিয়ার কাছে পদত্যাগপত্র জমা দেন তিনি। বিধানসভা ভোটের এক বছর আগে হঠাৎ বিপ্লব দেবের ইস্তফা নিয়ে রাজনৈতিক মহলে চলছে আলোচনা।

২০১৮ সালের ৯ মার্চ প্রথমবার মুখ্যমন্ত্রী হিসেবে শপথ নিয়েছিলেন বিপ্লব দেব। প্রথমবার ত্রিপুরায় বিজেপি ক্ষমতায় আসার পরে প্রথম মুখ্যমন্ত্রী হন তিনি। মেয়াদ শেষের ১০ মাস আগেই হঠাৎ ইস্তফা দিতে হয় তাকে।

প্রতিক্রিয়া মন্তব্য শেয়ার