বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মদিন উপলক্ষে যুবলীগের কর্মসূচির ঘোষণা

Img

বুধবার (১৭ মার্চ) বাঙালি জাতির অবিসংবাদিত নেতা, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি, বাঙালির মুক্তির মহানায়ক, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মদিন ও জাতীয় শিশু দিবস উদযাপন উপলক্ষে দেশব্যাপী বাংলাদেশ আওয়ামী যুবলীগের উদ্যোগে বিভিন্ন ধরনের কর্মসূচি পালনের ঘোষণা দেওয়া হয়েছে।

যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ ও সাধারণ সম্পাদক মোঃ মাইনুল হোসেন খান নিখিল এর নির্দেশনা মোতাবেক দপ্তর সম্পাদক মোঃ মোস্তাফিজুর রহমান মাসুদ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে নিম্ন লিখিত কর্মসূচির ঘোষণা দেওয়া হয়।

কর্মসূচি নিম্নরূপঃ

> ১৭ই মার্চ ২০২১খ্রিঃ, বুধবার, সকাল ৬.৩০ মিনিটে বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কার্যালয়সহ সংগঠনের সকল কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন।

> সকাল ১১:০০ মিনিটে ধানমণ্ডি-৩২ নম্বরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর প্রতিকৃতিতে শ্রদ্ধার্ঘ্য অর্পণ।

> সকল জেলা/মহানগর/উপজেলা/থানা/পৌরসভা/ইউনিয়ন/ওয়ার্ডে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জীবনীর উপর বিশেষ আলােচনা সভা।

> দেশব্যাপী মসজিদ, মন্দির, প্যাগােডা, গির্জাসহ সকল ধর্মীয় প্রতিষ্ঠানে দোয়া মাহফিল ও বিশেষ প্রার্থনাসভা এবং দুঃস্থদের মাঝে রান্না করা খাবার বিতরণ।

কর্মসূচি সফল করার লক্ষ্যে সকল জেলা/মহানগর/উপজেলা/থানা/পৌরসভা/ইউনিয়ন/ওয়ার্ড শাখাকে বিশেষ আহ্বান জানিয়েছেন বাংলাদেশ আওয়ামী যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মাে: মাইনুল হােসেন খান নিখিল।

প্রতিক্রিয়া মন্তব্য শেয়ার