বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহচর মুক্তিযোদ্ধা সাইফুল ইসলামের ইন্তেকাল

Img

নাটোরের নলডাঙ্গার কৃতি সন্তান, বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহচর, মুক্তিযুদ্ধের সংগঠক, আওয়ামী লীগ নেতা ও মুক্তিযোদ্ধা, সাবেক এমপি অ্যাডভোকেট সাইফুল ইসলাম বার্ধক্যজনিত নানা রোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহী ওয়া...রাজিউন)। 

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৬ বছর। মৃত্যুকালে তিনি স্ত্রীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

রোববার বিকাল তিনটার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। 

তার মৃত্যুতে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন সংসদ সদস্য আব্দুল কুদ্দুস, শফিকুল ইসলাম শিমুল, আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক, সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল, জাতীয় পার্টির সাবেক এমপি মজিবর রহমান সেন্টু, বিএনপি কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক রহুল কুদ্দুস তালুকদার দুলু, সদর উপজেলা চেয়ারম্যান শরিফুল ইসলাম রমজান, পৌরসভার মেয়র উমা চৌধুরী জলিসহ সকল স্তরের নেতাকর্মী ও বিভিন্ন স্তরের অসংখ্য গুণগ্রাহীরা।

পূর্ববর্তী সংবাদ

হলি ফ্যামিলি হাসপাতালেও করোনা রোগীর চিকিৎসা: স্বাস্থ্যমন্ত্রী

রাজধানীর ৭০০ শয্যাবিশিষ্ট রেড ক্রিসেন্ট হলি ফ্যামিলি মেডিকেল কলেজকে কোভিড-১৯ রোগীদের চিকিৎসার হাসপাতাল হিসেবে ঘোষণা করেছে সরকার।

এর ফলে সাময়িকভাবে গ্রহণ করা এ হাসপাতালটি আগামী অক্টোবর পর্যন্ত কোভিড-১৯ আক্রান্তদের চিকিৎসার হাসপাতাল হিসেবে ব্যবহার করা হবে।

রোববার রাজধানীর ইস্কাটনে হাসপাতালের অডিটোরিয়ামে এক অনুষ্ঠানের মাধ্যমে এর উদ্বোধন করেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী জাহিদ মালেক।

স্বাস্থ্যমন্ত্রী বলেন, হলি ফ্যামিলি হাসপাতালটিতে কোভিড-১৯ চিকিৎসা দেবার সব সুযোগ সুবিধা বিদ্যমান রয়েছে। করোনার এ দুর্যোগে এরকম একটি স্বয়সম্পূর্ণ হাসপাতাল কার্যকর ভুমিকা রাখতে পারবে। এ হাসপাতালের মোট ৭০০ বেড থেকে ৫০০ বেড শুধুমাত্র কোভিড-১৯ রোগীদের জন্যই বরাদ্দ করা হয়েছে।’

প্রতিক্রিয়া মন্তব্য শেয়ার