শেরপুরে গৃহবূধকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেপ্তার

Img

বগুড়ার শেরপুর উপজেলার সুঘাট ইউনিয়ন গৃহবধূকে ধর্ষণের অভিযোগে সাইফুল ইসলাম ওরফে ইসমাইল (২৮) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে শেরপুর থানা ছাত্র পুলিশ। তার বিরুদ্ধে ধর্ষণ মামলা দিয়ে রোববার (১৮ অক্টোবর) দুপুরে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

গ্রেপ্তারকৃত সাইফুল ইসলাম শেরপুর উপজেলার সুঘাট ইউনিয়নের চোমরপাথালিয়া দক্ষিণপাড়ার শাহআলীর ছেলে।

শেরপুর থানার এসআই আজাহার উদ্দিন জানান, অভিযুক্ত সাইফুল ইসলাম শনিবার রাতে প্রতিবেশী এক সন্তানের জননী ওই গৃহবধূর বাড়িতে গিয়ে জোরপূর্বক তাকে ধর্ষণ করে। কিন্তু তার চিৎকারে এলাকাবাসী টের পেয়ে তাকে আটক করে রাখে। পরে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করে নিয়ে আসে। পরে গৃহবধূ নিজেই বাদী হয়ে শেরপুর থানায় নারী শিশু নির্যাতন দমন আইন ৯ (১) ধারায় মামলা দায়ের করেন।

শেরপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদ জানান, রোববার দুপুরে ধর্ষণের মামলায় গ্রেপ্তারকৃত সাইফুলকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

পূর্ববর্তী সংবাদ

লক্ষ্মীপুরে নতুন করে ৪ জনের করোনা পজেটিভ

লক্ষ্মীপুরে গত ২৪ ঘণ্টায় ৪২টি নমুনা পরীক্ষা করে ৪ জনের করোনা পজেটিভ শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় করোনায় মোট আক্রান্ত হয়েছে ২ হাজার ১৬৮ জন।

জেলায় মোট মৃত্যু ৪০ জন; নতুন ১৮ জনসহ মোট সুস্থ হয়েছেন ২ হাজার ৮৩ জন।

রোববার (১৮ অক্টোবর) জেলার সিভিল সার্জন কার্যালয় সূত্রে এসব তথ্য জানা গেছে।

নতুন শনাক্তের মধ্যে সদরে ৩ জন ও কমলনগরে ১ জন।

লক্ষ্মীপুরে এখন পর্যন্ত ১১ হাজার ৬২২টি নমুনা সংগ্রহ করা হয়েছে। এর মধ্যে রিপোর্ট পাওয়া গেছে ১১ হাজার ৪২০টি।

জেলায় এ পর্যন্ত সর্বমোট ৭৮ জন করোনা উপসর্গ সহ মারা যান। তাদের সকলের নমুনা সংগ্রহ করা হয়েছে। এর মধ্যে মৃত্যুর পর ২৯ জনের করোনা শনাক্ত হয়েছে। অপর ১১ জন শনাক্ত হওয়ার পর চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

প্রতিক্রিয়া মন্তব্য শেয়ার